ঢাকা     শনিবার   ০১ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৬ ১৪২৯ ||  ০৪ রবিউল আউয়াল ১৪১৪

হকি লিগে মোহামেডানের বড় জয়, জিতেছে আবাহনীও

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৫৭, ১৯ অক্টোবর ২০২১   আপডেট: ০০:০০, ২০ অক্টোবর ২০২১
হকি লিগে মোহামেডানের বড় জয়, জিতেছে আবাহনীও

আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) থেকে শুরু হয়েছে গ্রিন ডেল্টা প্রিমিয়ার ডিভিশন হকি লিগ। লিগের উদ্বোধনী দিনে বড় জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব, আবাহনী লিমিটেড ও মেরিনার ইয়াংস ক্লাব।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় মেরিনার ইয়াংস ক্লাব ৬-১ গোলে বাংলাদেশ পুলিশকে হারায়। মেরিনারের পক্ষে ফজলে হোসেন রাব্বি ৩টি গোল করেন। ১টি করে গোল করেন সোহানুর রহমান, হৃদয় ও মো. মিলন হোসেন। বাংলাদেশ পুলিশের পক্ষে আব্দুল মালেক একটি গোল শোধ দেন।

দ্বিতীয় ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাব ১০-০ গোলে উড়িয়ে দেয় দিলকুশা এসসিকে। মোহামেডানের হয়ে মো. মাইনুল ইসলাম কৌশিক ৪টি ফিল্ড গোল করেন। ২টি করে গোল করেন আশরাফুল ইসলাম, রাসেল মাহমুদ জিমি ও নাসির হোসেন।

তৃতীয় ম্যাচে আবাহনী ৬-০ গোলে হারায় আজাদ স্পোর্টিং ক্লাবকে। আবাহনীর হয়ে মাহাবুব হোসেন ৪টি ফিল্ড গোল করেন। ২টি ফিল্ড গোল করেন হাসান যুবায়ের নিলয়।

তার আগে বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লিগের উদ্বোধন করেন গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক সাঈদ মইনউদ্দিন আহমেদ। এ সময় আরও উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), লিগ কমিটির চেয়ারম্যান আব্দুল আহাদ, সম্পাদক খাজা তাহের লতিফ মুন্না, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

প্রিমিয়ার ডিভিশন হকি লিগের ডেভেলপমেন্ট পার্টনার হিসেবে আছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়