ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এল ক্লাসিকোর আগে রিয়ালের মনোবল বাড়ানো জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ২০ অক্টোবর ২০২১  
এল ক্লাসিকোর আগে রিয়ালের মনোবল বাড়ানো জয়

চার দিন পর বার্সেলোনার বিপক্ষে লা লিগায় মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। টানা তিন ম্যাচ জয়শূন্য থাকার পর এল ক্লাসিকোর আগে উজ্জীবিত একটি রাত কাটাল তারা। চ্যাম্পিয়নস লিগে ৫-০ গোলে তারা উড়িয়ে দিলো শাখতার দোনেৎস্ককে।

আগামী ২৪ অক্টোবর ন্যু ক্যাম্পে এই মৌসুমের প্রথম এল ক্লাসিকো। তার আগে দারুণ জয়ে ১৩ বারের ইউরোপিয়ান চ্যাম্পিয়নরা ‘ডি’ গ্রুপে ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে গেল। ইন্টার মিলানের কাছে ৩-১ গোলে হেরেও মাদ্রিদ ক্লাবের সঙ্গে হেড টু হেডে এগিয়ে থাকায় সমান পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে শেরিফ।

ভিনিসিউস জুনিয়রের জোড়া গোলে উজ্জীবিত জয়ের পর কোচ কার্লো আনচেলত্তি বলেছেন, ‘এই ম্যাচ আমাদের আত্মবিশ্বাস এনে দিয়েছে, এটাই স্বাভাবিক। কিন্তু বার্সেলোনার বিপক্ষে ম্যাচ ভিন্ন, আলাদা গল্প।’

লা লিগায় ভিয়ারিয়ালের সঙ্গে গোলশূন্য ড্রর পর চ্যাম্পিয়নস লিগে শেরিফের কাছে ২-১ গোলে হারে রিয়াল। এরপর এস্পানিওলের কাছেও একই স্কোরে পরাজয়। সেই ব্যর্থতার বৃত্ত ভাঙল রিয়াল।

৩৭ মিনিটে শেরি ক্রিভসোভের আত্মঘাতী গোল এগিয়ে দেয় রিয়ালকে। দ্বিতীয়ার্ধে পাঁচ মিনিটের ব্যবধানে দুই গোল করে ব্যবধান ৩-০ করেন ভিনিসিউস। রোদ্রিগো করেন চার নম্বর গোল। ইনজুরি সময়ে রাশিয়ান ক্লাবের জালে শেষ পেরেক ঠুকে দেন করিম বেনজেমা।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়