ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দলে একটি পরিবর্তন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৯, ২০ অক্টোবর ২০২১  
ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দলে একটি পরিবর্তন

আকিল হোসেন

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হচ্ছে ২৩ অক্টোবর। তিন দিন আগে দলে একটি পরিবর্তন আনতে হলো তাদের। গোড়ালির ইনজুরিতে ছিটকে যাওয়া ফ্যাবিয়ান অ্যালেনের জায়গায় এসেছেন আকিল হোসেন।

গত সপ্তাহে ঘোষণা করা ১৫ জনের বিশ্বকাপ দলে ছিলেন অ্যালেন। তার বদলি হিসেবে বাঁহাতি স্পিনারের অন্তর্ভুক্তির অনুমোদন দিয়েছে আইসিসির ইভেন্ট টেকনিক্যাল কমিটি।

২৮ বছর বয়সী আকিলের এই বছর আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়। তারপর থেকে ক্যারিবিয়ানদের হয়ে ৯ ওয়ানডে ও ৬ টি-টোয়েন্টি খেলেছেন। সম্প্রতি তিনি সিপিএলে ট্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে ১১ ম্যাচ খেলে ১৩ উইকেট নেন। টুর্নামেন্টে অন্তত ২০ ওভার করা বোলারদের মধ্যে দ্বিতীয় সেরা ইকোনমি রেট ছিল তার। এছাড়া আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের নেট বোলার ছিলেন আমিরাত পর্বে।

১৫ জনের বিশ্বকাপ দলে না থাকলেও নিজ খরচে ট্র্যাভেলিং রিজার্ভ হিসেবে আকিলকে সঙ্গে নিয়ে আমিরাতে যায় ওয়েস্ট ইন্ডিজ। রিজার্ভ দলে তার স্থলাভিষিক্ত হয়েছেন নবাগত গুডাকেশ মোটি।

পাকিস্তানের কাছে প্রথম প্রস্তুতি ম্যাচে ৭ উইকেটে হারা ওয়েস্ট ইন্ডিজ বুধবার সন্ধ্যায় আফগানিস্তানের সঙ্গে আরেকটি ম্যাচ খেলবে। ইংল্যান্ডের বিপক্ষে তারা খেলবে প্রথম বিশ্বকাপ ম্যাচ।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়