ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শ্রীলঙ্কার সঙ্গে সুপার টুয়েলভে আয়ারল্যান্ড নাকি নামিবিয়া?

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১২, ২২ অক্টোবর ২০২১   আপডেট: ১৩:১৯, ২২ অক্টোবর ২০২১
শ্রীলঙ্কার সঙ্গে সুপার টুয়েলভে আয়ারল্যান্ড নাকি নামিবিয়া?

নামিবিয়া ও আয়ারল্যান্ডকে হারিয়ে প্রথম রাউন্ড থেকে সবার আগে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ নিশ্চিত করেছিল শ্রীলঙ্কা। শুক্রবার বাংলাদেশ সময় রাত ৮টায় শারজায় মুখোমুখি হবে নেদারল্যান্ডসের। ‘এ’ গ্রুপ থেকে পরের রাউন্ডে তাদের সঙ্গে কে যাচ্ছে, জানা যাবে আয়ারল্যান্ড ও নামিবিয়ার পর। বাংলাদেশ সময় বিকাল ৪টার এই ম্যাচই হতে যাচ্ছে দিনের গুরুত্বপূর্ণ লড়াই।

নেদারল্যান্ডসকে ৭ উইকেটে হারানোর পর আইরিশ রূপকথা টেকেনি শ্রীলঙ্কার কাছে। ৭০ রানে হার আয়ারল্যান্ডকে রেখেছে খাদের কিনারায়। ২০১২ সালের পর থেকে বিশ্বকাপের প্রথম পর্বের বাধা পার হতে পারেনি তারা। এবার সেই ব্যর্থতার বৃত্ত ভাঙতে হলে জিততে হবে নামিবিয়াকে।

অন্যদিকে নেদারল্যান্ডসের বিপক্ষে ঘুরে দাঁড়ানো জয়ে দারুণ আত্মবিশ্বাসী নামিবিয়া। প্রথম বিশ্বকাপে বাজিমাত করার অপেক্ষায় তারা। শ্রীলঙ্কার কাছে হারের পর ডাচবধে ইতিহাস গড়েছিল আবু ধাবিতে রেকর্ড স্কোর তাড়া করে। এবার আইরিশদের স্বপ্ন ভেঙে দিয়ে বিশ্বকাপের বড় চমক হতে চায় নামিবিয়া।

আয়ারল্যান্ড-নামিবিয়ার সামনে একটাই সমীকরণ। যে জিতবে তারাই চলে যাবে সুপার টুয়েলভে। তারাই হবে শ্রীলঙ্কার সঙ্গী। কে যাচ্ছে, তাদের সঙ্গে?

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়