ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমসের পুরস্কার বিতরণ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৬, ২৪ অক্টোবর ২০২১   আপডেট: ১৯:৫৩, ২৪ অক্টোবর ২০২১
ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমসের পুরস্কার বিতরণ

আজ রোববার (২৪ অক্টোবর) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলয়নয়তনে ‘ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস-২০২১’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।  এদিন ২১টি ইভেন্টের ৭২ জন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এবারের ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমসের বর্ষসেরা খেলোয়াড় হয়েছেন চ্যানেল আই’র তরিকুল ইসলাম ও জাগো নিউজের সাঈদ শিপন। অন্যদিকে নারী সদস্যদের মধ্যে সেরা খেলোয়াড় হয়েছেন ভয়েজ অব এশিয়ার মাকসুদা লিসা।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মসিউর রহমান খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সঞ্চলনায় ছিলেন ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা। এ সময় ডিআরইউর কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মন্ত্রী বলেন, ‘বাংলাদেশের ক্রীড়াঙ্গন এখন খুব ব্যস্ত সময় পার করছে। গতকাল জিমনাস্টিকের আন্তর্জাতিক টুর্নামেন্টের লোগো উন্মোচন হয়েছে। দাবায় আন্তর্জাতিক টুর্নামেন্ট চলছে। করোনা পরবর্তী সময়ে ফেডারেশনগুলো জাতীয় ও আন্তর্জাতিক প্রতিযোগিতা আয়োজন করছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সব সময় সব আয়োজনের পাশে রয়েছে।’ 

ঢাকা রিপোর্টার্স ইউনিটির ক্রীড়া আয়োজনকে সাধুবাদ জানিয়ে মন্ত্রী বলেন, ‘সাংবাদিকদের জন্য এমন ক্রীড়া আয়োজন দারুণ প্রশংসনীয়। যারা অংশগ্রহণ করেছেন, আয়োজন করেছেন ও বিজয়ী হয়েছেন— সকলকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা।’

গত ২২ আগস্ট দাবা প্রতিযোগিতার মধ্য দিয়ে শুরু হয়েছিল এবারের ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস। এরপর পর্যায়ক্রমে কল ব্রিজ, অকশন ব্রিজ, ক্যারম একক (পুরুষ ও নারী), ক্যারম দ্বৈত, নারী সদস্যদের লুডু, ১০০ মিটার স্প্রিন্ট ও ম্যারাথন (পুরুষ ও নারী), দৌড়, টেবিল টেনিস, ব্যাডমিন্টন, আর্চারি, সদস্য স্ত্রীদের মার্বেল দৌড়, সদস্য সন্তানদের ১০০ ও ২০০ মিটার দৌড় ও শ্যুটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এবারের ইনডোর গেমসে বিভিন্ন ইভেন্টে অংশ নিয়ে বিজয়ীদের মধ্য থেকে পয়েন্টের ভিত্তিতে সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হয়।

এবারের এই ইনডোর গেমসে প্রায় ৫০০ প্রতিযোগী নিবন্ধন করেছিলেন।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়