ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সাদমান-শরিফউল্লাহর ফিফটিতে ঢাকা মেট্রোর লিড

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৬, ২৫ অক্টোবর ২০২১  
সাদমান-শরিফউল্লাহর ফিফটিতে ঢাকা মেট্রোর লিড

ব্যাট হাতে দারুণ সময় কাটানো সাদমান ইসলাম ও শরিফউল্লাহ আরেকটি ফিফটি পেয়েছেন। তাদের ইনিংসে ভর করে কক্সবাজার স্টেডিয়ামে রাজশাহী বিভাগের বিপক্ষে জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে লিড নিয়েছে ঢাকা মেট্রো।

রাজশাহীকে প্রথম দিন ২৫২ রানে আটকে দিয়েছিল ঢাকা মেট্রো। সোমবার দ্বিতীয় দিন শেষে প্রথম ইনিংসে তাদের রান ৭ উইকেটে ২৮৩। ৩৬ রানে এগিয়ে আছে তারা। দলের অধিনায়ক সাদমান সর্বোচ্চ ৭৯ রান করেন। বল হাতে হ্যাটট্রিকসহ পাঁচ উইকেট নেওয়া শরিফউল্লাহ করেছেন ৫৯ রান।

দিন শেষে ৪৭ রান নিয়ে আমিনুল ইসলাম বিপ্লব ও ৩৪ রানে আবু হায়দার রনি ব্যাটিং করছেন। দুজনের ব্যাটে ঢাকার রান কতদূর যাবে সেটাই দেখার। সাদমান ও রাকিন মেট্রোর ইনিংস উদ্বোধন করেন। তরুণ রাকিবের ব্যাট বেশিদূর আগায়নি। ২০ রানে শেষ তার ইনিংস।

তিনে নেমে শামসুর রহমানও (১৮) রান পাননি। হতাশ করেছেন মার্শাল আইয়ুব ও আল-আমিন জুনিয়র। দুজন রানের খাতা খুলতে পারেননি। একপ্রান্ত আগলে ব্যাটিং করে যাওয়া সাদমান ফিফটি তুলে স্বাচ্ছন্দ্যে ব্যাটিং করলেও ৭৯ রানের বেশি করতে পারেননি। জাতীয় দলের স্পিনার তাইজুল তাকে এলবিডব্লিউ করেন।

এরপর শরিফউল্লাহর ব্যাটে মেট্রো লিড পায়। কিন্তু ডানহাতি ব্যাটসম্যান ইনিংস বড় করতে পারেননি। ৫৯ রানে সানজামুলের বলে তৌহিদকে ক্যাচ দেন। দিনের শেষ ঘণ্টায় দারুণ ব্যাটিং করেন বিপ্লব ও রনি। দুজনের অবিচ্ছিন্ন ৬৫ রানের জুটিতে হাসিমুখে ঢাকা দিনের খেলা শেষ করে। বল হাতে সানজামুল ৩ উইকেট পেয়েছেন। তাইজুল ও পায়েল পেয়েছেন ২টি করে উইকেট।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়