ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ঘরের মাঠে পয়েন্ট হারালো রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৪, ২৮ অক্টোবর ২০২১   আপডেট: ১০:২১, ২৮ অক্টোবর ২০২১
ঘরের মাঠে পয়েন্ট হারালো রিয়াল

স্প্যানিশ লা লিগায় বার্সেলোনার হারের রাতে পয়েন্ট হারিয়েছে রিয়াল মাদ্রিদও। বুধবার দিবাগত রাতে তারা সান্তিয়াগো বার্নাব্যুতে গোলশূন্য ড্র করেছে ওসাসুনার সাথে।

এই ড্রয়ে একচ্ছত্রভাবে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া করলো লস ব্লাঙ্কোসরা। যদিও ১০ ম্যাচ থেকে ২১ পয়েন্ট নিয়ে গোল ব্যবধান এগিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে তারা। সমান পয়েন্ট নিয়ে সেভিয়া দ্বিতীয়, রিয়াল বেটিস তৃতীয় ও রিয়াল সোসিয়েদাদ আছে চতুর্থ স্থানে। আজ অ্যাটলেটিকো মাদ্রিদ জিতলে তাদের পয়েন্টও হবে সমান ২১।

ওসাসুনার বিপক্ষে এল ক্লাসিকো জয়ের তরতাজা স্মৃতি কাজে লাগাতে পারেননি বেনজেমা-ভিনিসিউসরা। অবশ্য ওসাসুনা পুরো ম্যাচ জুড়ে ব্যস্ত ছিল নিজেদের রক্ষণভাগ সামলাতে। তাদের পরিকল্পনাই ছিল রিয়ালকে গোল পেতে না দেওয়া। সেটা কাজেও দিয়েছে। শেষ পর্যন্ত তারা গোলপোস্ট অক্ষত রেখে মাঠ ছাড়তে পেরেছে। সান্তিয়াগো বার্নাব্যু থেকে ১ পয়েন্ট নিয়ে ফিরতে পেরেছে। এ নিয়ে টানা পাঁচ ম্যাচ ধরে অপরাজিত আছে তারা।

অথচ ৭১ শতাংশ বলের দখল নিজেদের কাছে রেখেও ম্যাচের অচলবস্থা ভাঙতে পারেনি কার্লো আনচেলোত্তির শিষ্যরা। শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে তারা।

এদিকে রায়ো ভায়োকানোর বিপক্ষে হারের পর কোচ রোনাল্ড কোম্যানকে বরখাস্ত করেছে বার্সেলোনা।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়