ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কিউইদের বিপক্ষে কাঁপছে ভারত 

ক্রীড়া প্রতিবেদক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৫, ৩১ অক্টোবর ২০২১  
কিউইদের বিপক্ষে কাঁপছে ভারত 

পাকিস্তানের বিপক্ষে ম্যাচ হারের ছয় দিন পর নিউ জিল্যান্ডের বিপক্ষে খেলতে নেমে কাঁপছে ভারত। টস হেরে আগে ব্যাটিং করতে ম্যাচের ১১ ওভার না যেতেই হারিয়ে ফেলে ৪ উইকেট, স্কোরবোর্ডে জমা হয়েছে মাত্র ৫২ রান। 

রোববার (৩১ অক্টোবর) দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে এই প্রতিবেদন লেখা পর্যন্ত ব্যাটিং করেছে বিরাট কোহলির দল। এই মুহূর্তে ১১ ওভারে দলটির সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ৫২ রান। 

টস জিতে ফিল্ডিং নিয়েছিলেন নিউ জিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। তার সিদ্ধান্ত যে সঠিক ছিল তার প্রমাণ দিয়েছেন বোলাররা। পাওয়ার প্লের মধ্যে তুলে নেন ইশান কিষান ও লোকেশ রাহুলের উইকেট। রোহিত শর্মাও টিকতে পারেননি। বিরাট কোহলি যখন হাল ধরার চেষ্টা করছিলেন, তখন তাকে ফেরান ইশ সোধি। 

ইনিংসের তৃতীয় ওভারে ট্রেন্ট বোল্টের বলে ইশান ফেরেন ৮ বলে মাত্র ৪ রান করে। রাহুলের সঙ্গে ওপেনিংয়ে নেমেছিলেন তিনি। সেই রাহুলও বেশিক্ষণ টিকতে পারেননি। ১৬ বলে ১৮ রান করে টিম সাউদির বলে ফেরেন ইনিংসের ষষ্ঠ ওভারে। 

দুই ওপেনার ফেরার পর দায়িত্ব বেড়ে যায় ক্রিজে থাকা রোহিত ও নতুন ব্যাটসম্যান বিরাটের। দুজনেই ব্যর্থ হলেন। ১৪ বলে ১৪ করে ফেরেন রোহিত। আর ১৭ বলে ৯ রান করে ফেরেন কোহলি। দুজনেই আউট হন শোধির বলে। 

এখন ক্রিজে আছেন রিষভ পান্ত ৮* ও হার্দিক পান্ডিয়া ৭*। এ দুজন কিছু করতে না পাড়লে বিপদে পড়ে কোহলির দল। 

দুবাই/রিয়াদ/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়