ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বেনজেমার জোড়া গোলে জিতলো রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৮, ৪ নভেম্বর ২০২১   আপডেট: ০৮:১২, ৪ নভেম্বর ২০২১
বেনজেমার জোড়া গোলে জিতলো রিয়াল

বুধবার রাতে ঘরের মাঠে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে শাখতার দনেৎস্কের বিপক্ষে জোড়া গোল করেছেন করিম বেনজেমা। তার জোড়া গোলে ভর করে রিয়াল মাদ্রিদ জয় পেয়েছে ২-১ গোলে। শাখতারের হয়ে ফার্নান্দো একটি গোল শোধ দিয়েছেন।

ঘরের মাঠে ম্যাচের ১৪ মিনিটেই গোল করে রিয়ালকে এগিয়ে নেন বেনজেমা। তাকে গোলে সহায়তা করেন ভিনিসিউস জুনিয়র। তার করা এই গোলে ভর করে ১ হাজার ইউরোপিয়ান গোলের মাইলফলক স্পর্শ করে রিয়াল মাদ্রিদ। বর্তমানে স্প্যানিশ ক্লাবটির ইউরোপিয়ান গোলের সংখ্যা ১০০১।

অবশ্য বিরতিতে যাওয়ার আগে সমতা ফেরায় শাখতার। ম্যাচের ৩৯ মিনিটে শাখতারের ফার্নান্দো একটি গোল শোধ দেন। তাতে ১-১ গোলের সমতা নিয়ে বিরতিতে যায় উভয় দল।

বিরতি থেকে ফিরে ৬১ মিনিটে বেনজেমা তার জোড়া গোল পূর্ণ করেন। তাতে রিয়াল আবার লিড নেয়। এবার অবশ্য এই গোলটি আর শোধ দিতে পারেনি শাখতার। তাতে ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

এই জয়ে ৪ ম্যাচ থেকে ৯ পয়েন্ট সংগ্রহ করে ‘ডি’ গ্রুপের পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে রিয়াল। আর একটি ম্যাচে জয় পেলেই তাদের নকআউট পর্ব নিশ্চিত হবে। সমান ম্যাচ থেকে ৭ পয়েন্ট নিয়ে এসি মিলান আছে দ্বিতীয় স্থানে। আর ৬ পয়েন্ট নিয়ে শেরিফ তিরাসপোল আছে তৃতীয় স্থানে। ৪ ম্যাচ থেকে ১ পয়েন্ট সংগ্রহ করে শাখতার আছে চতুর্থ স্থানে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়