ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

আর্জেন্টিনা-ব্রাজিল ম্যাচে নেই নেইমার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৭, ১৬ নভেম্বর ২০২১   আপডেট: ১২:০৪, ১৬ নভেম্বর ২০২১
আর্জেন্টিনা-ব্রাজিল ম্যাচে নেই নেইমার

আগের ম্যাচে কাতার বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে ফেলেছে ব্রাজিল। বাংলাদেশ সময় বুধবার (১৭ নভেম্বর) তারা দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে আর্জেন্টিনার মুখোমুখি হবে। এই ম্যাচে খেলবেন না নেইমার।

সোমবার ট্রেনিংয়ের পর ঊরুর সমস্যার কথা জানান প্যারিস সেন্ট জার্মেই স্ট্রাইকার। দলের সঙ্গে আর্জেন্টিনায় যাননি নেইমার। তাকে ফ্রান্সে ফেরত পাঠানো হবে।

২৯ বছর বয়সী ফরোয়ার্ড গত বৃহস্পতিবার কলম্বিয়াকে ১-০ গোলে হারানোর ম্যাচে পুরো ৯০ মিনিট খেলেন। লুকাস পাকুয়েতাকে দিয়ে গুরুত্বপূর্ণ গোল করাতেও সহায়তা করেন তিনি।

এক বিবৃতিতে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন বলেছে, ‘ঊরুর চোটের কারণে এই মঙ্গলবার বিশ্বকাপ বাছাইয়ে আর্জেন্টিনার বিপক্ষে খেলবেন না নেইমার। ব্রাজিলিয়ান দলের অন্যদের সঙ্গে নেইমার আর্জেন্টিনায় যাননি। বুধবার তিনি ফ্রান্সে ফিরবেন।

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচটি আরো বিবর্ণ হতে পারে। কারণ ইনজুরির কারণে হয়তো না-ও খেলতে পারেন লিওনেল মেসি। হাঁটুর সমস্যা নিয়ে পিএসজির শেষ দুটি ম্যাচ খেলা হয়নি তার। তারপরও জাতীয় দলে ডাক পেয়েছেন এবং উরুগুয়ের বিপক্ষে শেষ ১৫ মিনিট খেলেন তিনি। ছয়বারের ব্যালন ডি’অর জয়ী মাঠে তেমন ছাপ ফেলতে পারেননি।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়