ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

হেলমেটে বলের আঘাত, স্ট্রেচারে মাঠ ছাড়লেন উইন্ডিজ ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৫, ২১ নভেম্বর ২০২১   আপডেট: ১৪:০৬, ২১ নভেম্বর ২০২১
হেলমেটে বলের আঘাত, স্ট্রেচারে মাঠ ছাড়লেন উইন্ডিজ ক্রিকেটার

গল টেস্টে ঘটে গেল অনাকাঙ্খিত ঘটনা। হেলমেটে বলের আঘাত পেয়ে মাঠ ছেড়েছেন ওয়েস্ট ইন্ডিজের অভিষিক্ত ক্রিকেটার জেরেমি সোলোজানো। 

ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কার গল টেস্ট শুরু হয়েছে রোববার থেকে। টস জিতে ব্যাটিং করছে স্বাগতিকররা। সকালের সেশনের ২৪তম ওভারের ঘটনা। বল করছিলেন স্পিনার রোস্টন চেজ। শর্ট ফাইন লেগে ফিল্ডিং করছিলেন সোলোজানো। দিমুথ করুণারত্নের পুল শট তার হেলমেটের সামনের দিকে আঘাত করে। 

মধ্যাহ্ন বিরতির ঠিক আগে এমন ঘটনা ঘটে। দীর্ঘক্ষণ মাটিতে শুয়ে ছিলেন সোলোজানো। এরপর ফিজিও এসে তাকে দেখেন। পরবর্তীতে তাকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। তার মাথা সাদা তোয়ালে দিয়ে ঢাকা ছিল।

দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট জানিয়েছে, হাসপাতালে তার স্ক্যান করানো হবে এবং ২৪ ঘণ্টা পুরোপুরি পর্যবেক্ষণে থাকবেন।

ত্রিনিদাদের ২৬ বছর বয়সী ক্রিকেটার আজ টেস্ট ক্যাপ পেয়েছেন। ৪০টি প্রথম শ্রেণির ক্রিকেট খেলেছেন তিনি। দলের হয়ে ইনিংস ওপেন করার রয়েছে ছিল তার। ক্যারিবিয়ানদের হয়ে অনূর্ধ্ব-১৪ বিশ্বকাপ এবং ‘এ’ দলের হয়ে খেলেছেন তিনি।

শ্রীলঙ্কা সফরের আগে দুই দলের মধ্যকার ‘বেস্ট বনাম বেস্ট’ ম্যাচে ২১৬ বলে ৭৪ রান করেছিলেন সোলোজানো। পরবর্তীতে তাকে দলে নেওয়া হয়। নির্বাচক রজার হার্পার তার সম্পর্কে বলেছিলেন,‘তার দারুণ ধৈর্য, ব্যাটিং অ্যাপ্লিকেশন ভালো ও সংযম রয়েছে।’ 

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়