ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মার্সেল কাপ শরীরগঠন প্রতিযোগিতার উদ্বোধন, ৭৫ কেজিতে এবাদত সেরা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৬, ২৪ নভেম্বর ২০২১  
মার্সেল কাপ শরীরগঠন প্রতিযোগিতার উদ্বোধন, ৭৫ কেজিতে এবাদত সেরা

‘ষষ্ঠ মার্সেল কাপ সিনিয়র পুরুষ শরীরগঠন প্রতিযোগিতা-২০২১’ এর আজ বুধবার আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। বিকেলে এনএসসি টাওয়ারের শহীদ শেখ কামাল মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলে মিডিয়া পার্টনার এটিএন বাংলার উপদেষ্টা (চেয়ারম্যান) কর্নেল (অবঃ) মীর মোতাহার হাসান। এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ বডিবিল্ডিং ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামসহ অন্যান্যরা।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে ৭৫ কেজি ওজন শ্রেণির ফাইনাল অনুষ্ঠিত হয়। এই শ্রেণিতে প্রথম হন সুপার ফিট জিমের মো. এবাদত হোসেন। তাকে স্বর্ণপদক, সনদপত্র, ২০ হাজার টাকা প্রাইজমানি ও ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে উপহার দেওয়া হয়। দ্বিতীয় হয়েছেন রায়হান ফিটনেসের শাকের উদ্দিন শাওন। তাকে রৌপ্যপদক, সনদপত্র, ১৫ হাজার টাকা প্রাইজমানি ও ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে উপহার দেওয়া হয়। তৃতীয় হন ফিটনেস প্লানেটের নাজমুল ইসলাম। তাকে ব্রোঞ্জপদক, সনদপত্র, ১০ হাজার টাকা প্রাইজমানি ও ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে উপহার দেওয়া হয়।

এদিকে ৮০+ কেজি ওজন শ্রেণিতে প্রথম হন সুপার ফিট জিমের তানজীর রুবাইয়্যেত, দ্বিতীয় হন হ্যামার জিমের নাজিমুদ্দিন শেখ ও তৃতীয় হন এক্সট্রিম জিমের সুমন ইসলাম। স্বর্ণপক জয়ীকে পদক, সনদ, ওয়ালটনের গিফট সামগ্রী ও ২০ হাজার টাকা প্রাইজমানি দেওয়া হয়। রৌপ্য জয়ীকে পদক, সনদ, ওয়ালটনের গিফট সামগ্রী ও ১৫ হাজার টাকা প্রাইজমানি দেওয়া হয়। ব্রোঞ্জ জয়ীকে পদক, সনদ, ওয়ালটনের গিফট সামগ্রী ও ১০ হাজার টাকা প্রাইজমানি দেওয়া হয়।

অর্ধশতাধিক ক্লাব, সংস্থা ও জিমনেসিয়ামের প্রায় ৪০০ জন বডিবিল্ডার নিয়ে এনএসসি টাওয়ারের শহীদ শেখ কামাল মিলনায়তনে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা আগামীকাল বৃহস্পতিবার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে। শেষ দিন হবে ৭০ কেজি ওজন শ্রেণির প্রি-জাজিং ও ফাইনাল।

প্রতিযোগিতার ওজন শ্রেণিগুলো হল- ৬০ কেজি, ৬৫ কেজি, ৭০ কেজি, ৭৫ কেজি, ৮০ কেজি ও ৮০+ কেজি। প্রতিটি ওজন শ্রেণির প্রথম থেকে ষষ্ঠ স্থান অর্জকারীদের মেডেল, সনদপত্র দেওয়া হবে। পাশাপাশি প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারকারীদের জন্য থাকছে অর্থ পুরস্কার ও ওয়ালটনের গিফট সামগ্রী। দলগতভাবে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি দেওয়া হবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা ও এটিএন নিউজ। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়