Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০১ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৭ ১৪২৮ ||  ২৪ রবিউস সানি ১৪৪৩

শক্তিশালী দল নিয়ে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য ওয়ালটন সেন্ট্রাল জোনের

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৬, ২৫ নভেম্বর ২০২১   আপডেট: ১৭:৫৬, ২৫ নভেম্বর ২০২১
শক্তিশালী দল নিয়ে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য ওয়ালটন সেন্ট্রাল জোনের

বঙ্গবন্ধু বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) নবম আসর মাঠে গড়াবে ১০ ডিসেম্বর। চার দলের এই টুর্নামেন্টের ড্রাফট সম্পন্ন হয়েছে বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে। আসন্ন বিসিএলে শক্তিশালী দল গঠন করেছে ওয়ালটন সেন্ট্রাল জোন।

গত আসরের ৬ জন ক্রিকেটারকে রেখে দিয়েছিল ওয়ালটন সেন্ট্রাল জোন। আজ ড্রাফট থেকে নেওয়া হয় ১৮ জনকে। ড্রাফটে উপস্থিত ছিলেন ওয়ালটন সেন্ট্রাল জোনের প্রধান নির্বাহী কর্মকর্তা উদয় হাকিম, টিম ম্যানেজার রবিউল ইসলাম মিলটন, কোচ জাফরুল এহসান ও বোলিং-ফিল্ডিং স্পেশালিস্ট সাইফুল ইসলাম।

সেন্ট্রাল জোনের দলে আছেন জহুরুল ইসলাম অমি, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুনের মতো অভিজ্ঞ ক্রিকেটার। এ ছাড়া তরুণদের মধ্যে আছেন মাহমুদুল হাসান জয়ের মতো ক্রিকেটাররা।

চারদিনের ম্যাচ দিয়ে শুরু হবে বিসিএল। তিন ম্যাচ করে খেলা হওয়ার পর সেরা দুই দলকে নিয়ে অনুষ্ঠিত হবে ফাইনাল। এরপর শুরু হবে ওয়ানডে। এখানেও তিন ম্যাচ করে খেলার পর হবে ফাইনাল।  

দল নিয়ে আশাবাদী ওয়ালটন সেন্ট্রাল জোনের প্রধান নির্বাহী কর্মকর্তা উদয় হাকিম, ‘এবার দল গঠনের সময় আমরা দুটি বিষয় মাথায় রেখেছি। এবার কিন্তু ভিন্ন সংস্করণে হবে, প্রথমে লঙ্গার ভার্সন, এরপর আবার ওয়ানডে হবে। দল গঠনের সময় আমরা লঙ্গার ভার্সন ও ওয়ানডে দুটো বিষয় মাথায় রেখেছি। লঙ্গার ভার্সনে আমরা গুরুত্ব দিয়েছি যারা তরুণ, এফোর্ট দিতে পারবে। এবার ওয়ানডে বিসিবি থেকে করা হচ্ছে এটাকে আমরা সাধুবাদ জানিয়েছি, বাংলাদেশ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলে এসে আবার টি-টোয়েন্টি খেলেছে, এখন টেস্ট খেলবে, দীর্ঘদিন ওয়ানডে খেলা নেই বাংলাদেশে। বিসিবি যখন উদ্যোগ নিয়ে প্রস্তাব দিয়েছে আমরা সঙ্গে সঙ্গে রাজি হয়েছি। আমাদের দল এবার খুবই ভালো হয়েছে, আশা করি চ্যাম্পিয়ন হবে।‘

ওয়ালটন সেন্ট্রাল জোন:

আগের ৬ জন- সৌম্য সরকার, আব্দুল মজিদ, শুভাগত হোম, মুকিদুল ইসলাম মুগ্ধ, শহীদুল ইসলাম ও তাইবুর রহমান পারভেজ।

ড্রাফট থেকে নেওয়া ১৮ জন- মোসাদ্দেক হোসেন সৈকত, হাসান মুরাদ, রবিউল হক, মিজানুর রহমান, জহিরুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী, জাকের আলী অনিক, সালমান হোসেন ইমন, আবু হায়দার রনি, মনির হোসেন, মুনিম শাহরিয়ার, আল আমিন জুনিয়র, মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু, আব্দুল হালিম, রাকিবুল হাসান নয়ন, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত।

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়