ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

খেলা শুরু সকাল ১০টায়, টিকিটে লেখা রাত ১০টা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১২, ২৫ নভেম্বর ২০২১   আপডেট: ২১:৪৭, ২৫ নভেম্বর ২০২১
খেলা শুরু সকাল ১০টায়, টিকিটে লেখা রাত ১০টা

সংগৃহীত ছবি

বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যেকার প্রথম টেস্ট মাঠে গড়াবে আগামীকাল শুক্রবার। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটা শুরু হবে সকাল ১০টায়।

এ ম্যাচে স্টেডিয়ামে ৫ হাজার দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে বিসিবি। সেভাবেই টিকিট বাজারে ছেড়েছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা। কিন্তু টিকিটে উল্লেখ করা সময় অনুযায়ী ম্যাচ শুরু রাত ১০ টায়!

টিকেটের গায়ে দেখা যায়, ম্যাচের সময়ের জায়গায় ১০ এএম এর পরিবর্তে লেখা ১০ পিএম। ম্যাচ শুরুর সূচির সঙ্গে টিকিটে দেয়া সূচির পার্থক্য পুরো ১২ ঘণ্টা। এএম ও পিএমে তালগোল পাকিয়ে টিকিটে এমন ভুল করেছে বিসিবি।

এর আগে পাকিস্তানের বিপক্ষে সিরিজে শেষ টি-টোয়েন্টি ম্যাচের দিন বিসিবির অফিশিয়াল ফেসবুক পেজে ২০১৯ বিশ্বকাপে সাকিব আল হাসানের একটি ছবির মাথা কেটে সেখানে বসিয়ে দেওয়া হয় অভিষিক্ত শহিদুল ইসলামের মুখ। বিসিবির ওই পোস্টের পর রীতিমতো হইচই পড়ে যায়।

২০১৮ সালে বাংলাদেশে আয়োজিত ত্রিদেশীয় সিরিজেও টিকিটে ভুল করেছিল বিসিবি। বাংলাদেশ ও শ্রীলঙ্কার ১৯ জানুয়ারির ম্যাচের টিকিটে ইংরেজিতে ‘BNANGLADESH’ লেখা হয়েছিল। যদিও ম্যাচের আগেই তা পরিবর্তনের সুযোগ করে দিয়েছিল বোর্ড।

ইয়াসিন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়