Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৮ ||  ২৩ রবিউস সানি ১৪৪৩

বাংলাদেশ হয়ে গেল ‘বামগ্লাদেশ’!

চট্টগ্রাম থেকে ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৭, ২৬ নভেম্বর ২০২১   আপডেট: ১৩:০৫, ২৬ নভেম্বর ২০২১
বাংলাদেশ হয়ে গেল ‘বামগ্লাদেশ’!

বাংলাদেশ ও পাকিস্তানের টেস্ট সিরিজে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একাধিক দৃষ্টিকটু ভুল উন্মোচিত হচ্ছে। টিকিটে ম্যাচ শুরুর সময় নিয়ে গণ্ডগোল বাঁধায় বিসিবি। সকাল ১০টায় ম্যাচ শুরু হলেও টিকিটে ম্যাচের সময় দেওয়া রাত ১০টা। পুরোপুরি ১২ ঘণ্টা তফাৎ! এবার খেলোয়াড় তালিকায় নিজ দেশের নামটাই পাল্টে দিলো তারা।

গণমাধ্যমে পাঠানো খেলোয়াড় তালিকায় দেখা যায়, বাংলাদেশের নাম লিখা বামগ্লাদেশ! এমন মস্ত বড় ভুল কী করে সম্ভব? ইংরেজিতে BANGLADESH এর জায়গায় লেখা BAMGLADESH! সেই তালিকায় জাতীয় দলের অধিনায়ক মুমিনুল হক ও ম্যানেজার নাফিস ইকবাল স্বাক্ষরও করেছেন। অধিনায়ক শুধুমাত্র খেলোয়াড়দের নাম ঠিকঠাক আছে কি না দেখেই স্বাক্ষর করেন। ম্যানেজারের দায়িত্ব বাকি সব দেখার।

আরো পড়ুন: খেলা শুরু সকাল ১০টায়, টিকিটে লেখা রাত ১০টা

খুবই খামখেয়ালি কাজ যে চলছে তা বলাই যায়। জহুর আহমেদের পাঁচদিনের টিকিটেই ম্যাচ শুরুর সময়ে ভুল। ম্যাচের সময়ের জায়গায় ১০ এএম এর পরিবর্তে লেখা ১০ পিএম। এএম ও পিএম-এ তালগোল পাকিয়ে টিকিটে এমন ভুল করেছে বিসিবি।এর আগে পাকিস্তানের বিপক্ষে সিরিজে শেষ টি-টোয়েন্টি ম্যাচের দিন বিসিবির অফিশিয়াল ফেসবুক পেজে সাকিব আল হাসানের ২০১৯ বিশ্বকাপের একটি ছবির মাথা কেটে সেখানে বসিয়ে দেওয়া হয় অভিষিক্ত শহীদুল ইসলামের মুখ। বিসিবির ওই পোস্টের পর রীতিমতো হইচই পড়ে যায়।

২০১৮ সালে বাংলাদেশে আয়োজিত ত্রিদেশীয় সিরিজেও টিকিটে ভুল করেছিল বিসিবি। বাংলাদেশ ও শ্রীলঙ্কার ১৯ জানুয়ারির ম্যাচের টিকিটে ইংরেজিতে ‘BNANGLADESH’ লেখা হয়েছিল। যদিও ম্যাচের আগেই তা পরিবর্তনের সুযোগ করে দিয়েছিল বোর্ড।

চট্টগ্রাম/ইয়াসিন/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়