ঢাকা     শনিবার   ২৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১৫ ১৪২৮ ||  ২৪ জমাদিউস সানি ১৪৪৩

কোভিড নেগেটিভ সাকিব, যোগ দিলেন দলীয় অনুশীলনে

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৭, ২ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৬:৩২, ২ ডিসেম্বর ২০২১
কোভিড নেগেটিভ সাকিব, যোগ দিলেন দলীয় অনুশীলনে

কোভিড পরীক্ষা নেগেটিভ হওয়ায় দলের সঙ্গে যোগ দেওয়ার অনুমতি পেয়েছেন সাকিব আল হাসান। বৃহস্পতিবার দুপুর দেড়টায় দলের সঙ্গে অনুশীলনে নেমেছেন বাঁহাতি অলরাউন্ডার। রাইজিংবিডিকে এই তথ্য নিশ্চিত করেছেন লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবাল। 

এর আগে সকালে মিরপুরে একক অনুশীলন করেন সাকিব। চোট থেকে ফিরে পাকিস্তানের বিপক্ষে ঢাকা টেস্ট দিয়ে তার মাঠে নামার কথা রয়েছে। 

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চোট পেয়ে ছিটকে যান সাকিব। তারপর থেকে মাঠের বাইরে তিনি। পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ছিলেন না। চট্টগ্রামে প্রথম টেস্টের দলে থাকলেও শেষ মুহূর্তে বাদ পড়েন ফিটনেস পরীক্ষায় ব্যর্থতার কারণে। অবশ্য ঢাকা টেস্ট সামনে রেখে নিজের মাস্কো সাকিব ক্রিকেট একাডেমিতে নিবিড়ভাবে অনুশীলন করতে থাকেন।

বাঁহাতি অলরাউন্ডার ফিটনেস ফিরে পেলে তাকে দলে নেয় নির্বাচক কমিটি। আগামী ৪ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলার সবুজ গালিচায় সাকিব যে ফিরছেন, তা এখন নিশ্চিত। একই দিন ক্রিকেটারদের ডোপ টেস্টও করা হয়েছে।

বৃহস্পতিবার বাংলাদেশ দলের অনুশীলনের প্রায় আড়াই ঘণ্টা আগে এসে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরে নিবিড় ব্যাটিং অনুশীলন চালিয়ে যান সাকিব। ঘণ্টাখানেক ব্যাটিংয়ের পর তিনি ড্রেসিংরুমের দিকে আসেন। মূলত সাকিব বায়ো-বাবলের বাইরে থাকায় তাকে এককভাবে অনুশীলন করতে হয়েছিল এদিন। অনুশীলন শেষেই তার কোভিড টেস্ট হয়েছে এবং ফলাফল নেগেটিভ আসায় দলের সঙ্গে ঘাম ঝরাবেন তিনি।

ঢাকা/রিয়াদ/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়