ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বায়ার্নের বিপক্ষে বার্সার ম্যাচে দর্শক থাকতে পারবে না

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৩, ৩ ডিসেম্বর ২০২১  
বায়ার্নের বিপক্ষে বার্সার ম্যাচে দর্শক থাকতে পারবে না

বুধবার রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে বার্সেলোনা। তবে এই ম্যাচে দর্শক থাকতে পারবে না। রুদ্ধদ্বার মাঠে হবে ম্যাচটি।

মূলত জার্মানিতে করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রন ছড়িয়ে পড়েছে। সে কারণে সেখানে কড়াকড়ি আরোপ করা হয়েছে। উন্মুক্ত ভেন্যুতে ম্যাচ আয়োজনের ক্ষেত্রে ৫০ শতাংশ দর্শক প্রবেশের সুযোগ রয়েছে। তবে বায়ার্ন মিউনিখ ভবিষ্যত যেকোনো সমস্যা এড়াতে দর্শকবিহীন মাঠেই আয়োজন করবে ম্যাচ। 

শুধু বার্সেলোনার বিপক্ষের ম্যাচই নয়, দর্শক থাকবে না বুন্দেসলিগায় বায়ার্নের আরও দুটি ম্যাচে। তবে শনিবার (৪ ডিসেম্বর) বরুসিয়ার বিপক্ষে বায়ার্নের ম্যাচে দর্শক থাকতে পারবে।

বায়ার্ন মিউনিখ পাঁচ ম্যাচের পাঁচটিতেই জিতে ইতোমধ্যে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো তথা নকআউট পর্ব নিশ্চিত করেছে। অন্যদিকে ৫ ম্যাচ থেকে ৭ পয়েন্ট নিয়ে বার্সেলোনা আছে দ্বিতীয় স্থানে। ৫ পয়েন্ট নিয়ে বেনফিকা আছে তৃতীয় স্থানে।

শেষ ম্যাচে বার্সা যদি বায়ার্নের কাছে হেরে যায় এবং বেনফিকা ঘরের মাঠে ডায়নামো কিয়েভকে হারিয়ে দেয় তাহলে বিদায় নিতে হবে স্প্যানিশ জায়ান্টদের। এমনকি বায়ার্নের সঙ্গে তারা ড্র করলে এবং বেনফিকা কিয়েভের বিপক্ষে বড় জয় পেলে বিদায় নিতে হবে কাতালানদের।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়