ঢাকা     মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৫ ১৪২৮ ||  ১৪ জমাদিউস সানি ১৪৪৩

মেসি ফ্রান্সের ঠাণ্ডা আবহাওয়ায় ভুগছে: সুয়ারেজ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩২, ৫ ডিসেম্বর ২০২১  
মেসি ফ্রান্সের ঠাণ্ডা আবহাওয়ায় ভুগছে: সুয়ারেজ

লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের বন্ধুত্বের গাঢ়ত্ব নিয়ে নতুন কিছু বলার প্রয়োজন পড়ে না। দুজনের গন্তব্য ভিন্ন পথে গেলেও বার্সার সাবেক দুই সতীর্থ একে অন্যের খোঁজখবর রাখেন নিয়মিত। বিশেষ করে মেসি পিএসজিতে যাওয়ার পর নতুন পরিবেশে তার দিনকাল কেমন কাটছে, তা জানার চেষ্টা করেছেন অ্যাটলেটিকো মাদ্রিদ ফরোয়ার্ড।

সুয়ারেজ বললেন, পার্ক দে প্রিন্সেসে এখনো জীবনের সঙ্গে পুরোপুরি মানিয়ে নিতে পারেননি মেসি। ব্যক্তিগত আলাপে পিএসজি সুপারস্টার উরুগুয়ান স্ট্রাইকারকে জানান, ফ্রান্সের ঠাণ্ডা আবহাওয়ায় বেশ ভুগতে হচ্ছে তাকে।

আর্থিক সংকটের মুখে পড়ে ২১ বছরের সম্পর্ক চুকিয়ে এই মৌসুমে মেসি যোগ দেন পিএসজিতে। আর্জেন্টিনাকে কোপা আমেরিকা জয়ে নেতৃত্ব দিয়ে সপ্তম ব্যালন ডি’অর জিতলেও নতুন ক্লাব জার্সিতে নামের প্রতি সুবিচার করতে পারেননি ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড। মাউরিসিও পচেত্তিনোর দলে প্রথম ১২ ম্যাচে মাত্র চার গোল ও তিনটি অ্যাসিস্ট।

২০১৪ থেকে ২০২০ সাল পর্যন্ত মেসির সঙ্গে বার্সার আক্রমণভাগ মাতানো সুয়ারেজ জানালেন, ‘আমরা প্রতিদিন কথা বলি, আমরা সবসময় প্রত্যাশা এড়ানোর চেষ্টা করি কারণ আমরা খেলোয়াড় এবং আমরা জানি এই সব মুহূর্তে আমাদের কিভাবে আচরণ করতে হবে, আমরা খেলা নিয়ে কথা বলি, পরিবার সম্পর্কে আলাপ করি। সে আমাকে বলেছিল যে যখন ঠাণ্ডার মধ্যে খেলে, তখন অনেক ভোগে, বিশেষ করে বরফের কারণে। কিন্তু সেখানকার ঠাণ্ডা আবহাওয়ার সঙ্গে অভ্যস্ত হতে হবে।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়