ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ওয়েস্ট ইন্ডিজ দলে করোনার হানা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৪, ১২ ডিসেম্বর ২০২১  
ওয়েস্ট ইন্ডিজ দলে করোনার হানা

ফাইল ছবি

সোমবার থেকে শুরু হচ্ছে পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজ খেলতে ইতোমধ্যে পাকিস্তান পৌঁছেছে উইন্ডিজ দল। তবে তাদের দলে করোনা হানা দিয়েছে। আক্রান্ত হয়েছেন তিনজন। তারা হলেন- অলরাউন্ডার রোস্টন চেস, কাইল মেয়ার্স ও শেল্ডন কটরেল। এ ছাড়া আরও একজন স্টাফ করোনা আক্রান্ত হয়েছেন। যারা আক্রান্ত হয়েছেন তারা সবাই দুই ডোজ করোনার টিকা নেওয়া। তবে তাদের মধ্যে বড় কোনো উপসর্গ নেই।

এ বিষয়ে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাহী জনি গ্রেইভ বলেন, ‘যারা আক্রান্ত হয়েছে তারা সবাই রুম আইসোলেশনে ছিল। তিনজন করোনা আক্রান্ত হওয়াটা আমাদের জন্য বিরাট ধাক্কা। তারপরও আমরা সফর চালিয়ে যাবো। সেভাবেই প্রস্তুতি নিয়েছি।’

‘আসলে এই সময়ে করোনা আক্রান্ত হওয়ার ঝুঁকি পুরোপুরি এড়িয়ে চলা যায় না। তাছাড়া আমাদের অধিকাংশ খেলোয়াড়রাই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) থেকে নিয়মিত জৈব সুরক্ষা বলয়ের মধ্যে রয়েছে। তারপরও তিনজন খেলোয়াড় করোনা আক্রান্ত হওয়ায় আমরা বিপাকে পড়েছি। কারণ, তাদের নিয়ে আমাদের পরিকল্পনা ছিল। এখন তাদের ছাড়াই আমাদের খেলতে হবে। তবে দলের বাকিরা এই সিরিজকে সামনে রেখে দারুণ উজ্জীবিত।’

উইন্ডিজ দলের করোনা আক্রান্ত খেলোয়াড় ও স্টাফ যথারীতি আইসোলেশনে থাকবেন। তাদের দেখভাল করবেন দলের চিকিৎসক ডা. অক্ষয় মানসিং। নেগেটিভ রিপোর্ট না পাওয়ার আগ পর্যন্ত তারা আইসোলেশনে থাকবেন।

পাকিস্তানের বিপক্ষে উইন্ডিজের তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ আগামীকাল সোমবার থেকে করাচিতে শুরু হবে। এরপর বিশ্বকাপ সুপার লিগের অংশ হিসেবে তারা তিন ম্যাচ ওয়ানডে সিরিজে পাকিস্তানের মুখোমুখি হবে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়