ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বেনজেমা-অ্যাসেনসিওর গোলে সুয়ারেজদের হারালো রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৯, ১৩ ডিসেম্বর ২০২১   আপডেট: ১০:৪৬, ১৩ ডিসেম্বর ২০২১
বেনজেমা-অ্যাসেনসিওর গোলে সুয়ারেজদের হারালো রিয়াল

অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে দারুণ জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। করিম বেনজেমা ও মার্কো অ্যাসেনসিওর গোলে হাসিমুখে মাঠ ছেড়েছে দলটি। 

রোববার রাতে নিজেদের মাঠে নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকোর বিপক্ষে রিয়াল জয় পায় ২-০ গোলে। 

প্রথমার্ধে দলকে এগিয়ে দেন ফরাসি তারকা বেনজেমা। ১৭ মিনিটে ডান দিক থেকে ব্রাজিলিয়ান সেনসেশন ভিনিসিয়াস জুনিয়রের ক্রস থেকে দারুণ দক্ষতায় লক্ষ্যভেদ করেন বেনজেমা। ১-০তে এগিয়ে যায় রিয়াল। প্রথমার্ধে এগিয়ে থেকে বিরতি যায় তারা। 

বিরতি থেকে ফেরার পরও বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। ৫৭ মিনিটে এবার রিয়ালের ত্রাতা হয়ে আসেন অ্যাসেনসিও। এই গোলের কারিগরও ভিনিসিয়াস। এবারও ডান দিক থেকে ভিনিসিয়াসের কাছ থেকে বল পান অ্যাসেনসিও, কোনাকুনি মারা তার নিচু শট অ্যাটলেটিকোর জাল খুঁজে নেয় সহজেই। রিয়াল এগিয়ে যায় ২-০ গোলে। 

শেষ পর্যন্ত এই ২ গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে দ্য হোয়াইটরা। এদিকে গোল শোধে মরিয়া ছিল অ্যাটলেটিকোও। কিন্তু ফেলিক্স, কুনহা আর সুয়ারেজদের একের পর এক আক্রমণ ব্যর্থ ছিল রিয়ালের গোলরক্ষকের সামনে। রিয়াল যেখানে ১০টি শট নিয়েছিল সেখানে অ্যাটলেটিকো নেয় ১৫টি শট। কিন্তু লাভ হয়নি। 

এই জয়ে পয়েন্ট টেবিলে রিয়ালের অবস্থান আরও পাকাপোক্ত হলো। ১৭ ম্যাচে ১৩ জয়ে ৪২ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থানে আছে তারা। এক ম্যাচ কম খেলে দ্বিতীয় অবস্থানে থাকা সেভিয়ার পয়েন্ট ৩৪। অন্যদিকে অ্যাটলেটিকোর অবস্থান চারে। ১৬ ম্যাচে ৮ জয়ে ২৯ পয়েন্ট নিয়ে দলটির অবস্থান চতুর্থ স্থানে। 

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়