ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শীর্ষস্থান মজবুত করে বছর শেষ করলো ম্যানসিটি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩১, ৩০ ডিসেম্বর ২০২১   আপডেট: ০৯:৩৩, ৩০ ডিসেম্বর ২০২১
শীর্ষস্থান মজবুত করে বছর শেষ করলো ম্যানসিটি

জয় দিয়ে বছর শেষ করলো ম্যানচেস্টার সিটি। বুধবার দিবাগত রাত প্রিমিয়ার লিগে চলতি বছরের শেষ ম্যাচে তারা ১-০ গোলে হারিয়েছে ব্রেন্টফোর্ডকে। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান পাকাপোক্ত করে বছর শেষ করলো তারা।

২০ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৫০ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা চেলসির চেয়ে তারা এগিয়ে আছে ৮ পয়েন্টে। আর তৃতীয় স্থানে থাকা লিভারপুলের চেয়ে ৯ পয়েন্টে। অবশ্য লিভারপুল একটি ম্যাচ কম খেলেছে। অন্যদিকে ১৮ ম্যাচ থেকে ২০ পয়েন্ট সংগ্রহ করে ব্রেন্টফোর্ড আছে পয়েন্ট টেবিলের চতুর্দশতম স্থানে।

ব্রেন্টফোর্ডের মাঠে এদিন ম্যাচের ১৬ মিনিটেই এগিয়ে যায় ম্যানসিটি। এ সময় কেভিন ডি ব্রুইনের পাস থেকে গোল করেন ফিল ফোডেন। শেষ পর্যন্ত তার গোলটিই ম্যাচের ভাগ্য বদলে দেয়। সিটিকে পাইয়ে দেয় পূর্ণ ৩ পয়েন্ট।

এটা ছিল প্রিমিয়ার লিগে ম্যানসিটির টানা দশম জয়। অন্যদিকে সিটির দায়িত্ব নেওয়ার পর গার্দিওলা এ নিয়ে চতুর্থবারের মতো টানা দশম ম্যাচে জয় তুলে নেওয়ার কৃতিত্ব দেখালেন।

অবশ্য বিরতির পর ফোডেন আরও একবার জালের নাগাল পেয়েছিলেন। জালের নাগাল পেয়েছিলেন আইমেরিক লাপোর্তেও। কিন্তু সেগুলো বাতিল হয়। অন্যদিকে ডি ব্রুইনেও নেওয়া শট পোস্ট কাঁপিয়ে ফিরে আসে। তাতে ১-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়তে হয় স্কাই ব্লুজদের।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়