ঢাকা     শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৭ ১৪২৯ ||  ০১ জিলহজ ১৪৪৩

ওয়ালটন বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতা ১৩ জানুয়ারি শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৭, ২ জানুয়ারি ২০২২  
ওয়ালটন বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতা ১৩ জানুয়ারি শুরু

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ১৩ জানুয়ারি (বৃহস্পতিবার) থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতা-২০২১।’ পল্টনস্থ শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে ৭টি দলের অংশগ্রহণে এই প্রতিযোগিতা চলবে ১৮ জানুয়ারি পর্যন্ত।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ রোববার দুপুরে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু ও  যুগ্ম সম্পাদক-১ ও সিনিয়র স্পোর্টস অর্গানাইজিং কমিটির সম্পাদক অ্যাড: ফজলে রাব্বি বাবুলসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া ৭টি দলকে দুটি গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার ‘ক’ গ্রুপে রয়েছে বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী ও তিতাস ক্লাব। ‘খ’ গ্রুপে রয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি), বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ জেল।

সিঙ্গেল লিগ পদ্ধতিতে গ্রুপ পর্বের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। দুই গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনালে উঠবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল।

সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সঙ্গে আমরা ওয়ালটন পরিবার নিয়মিত কাজ করছি। সদ্য সমাপ্ত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা এশিয়ান সেন্ট্রাল জোন ভলিবল চ্যালেঞ্জ কাপের টাইটেল স্পন্সর ছিলাম আমরা। এ ছাড়া বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতা আমরা নিয়মিত করে আসছি। এবারও করছি। আমরা ওয়ালটন পরিবার ভলিবলের উন্নয়নে আরও বেশি কাজ করতে চাই। আশা করছি শক্তিশালী দলগুলোর অংশগ্রহণে এবারও জমজমাট একটি টুর্নামেন্ট হবে।’

আশিকুর রহমান মিকু বলেন, ‘ওয়ালটন গ্রুপ প্রতি বছরই বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করে। এবার অবশ্য বঙ্গবন্ধু ও বঙ্গমাতা এশিয়ান সেন্ট্রাল জোন ভলিবল চ্যালেঞ্জ কাপের কারণে ডিসেম্বরে এই টুর্নামেন্টটি করতে পারিনি। তবে জানুয়ারিতে হলেও এবারও ওয়ালটন এগিয়ে এসেছে। সে জন্য ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানাচ্ছি। তারা আমাদের ভালো পৃষ্ঠপোষক।’

এ সময় অ্যাড: ফজলে রাব্বি বাবুল প্রতিযোগিতার বিভিন্ন দিক তুলে ধরেন।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়