ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন করপোরেট টি-টোয়েন্টি ক্রিকেটে হক ব্রাদার্স চ্যাম্পিয়ন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪১, ৮ জানুয়ারি ২০২২   আপডেট: ২১:৫৪, ৮ জানুয়ারি ২০২২
ওয়ালটন করপোরেট টি-টোয়েন্টি ক্রিকেটে হক ব্রাদার্স চ্যাম্পিয়ন

সপ্তমবারের মতো আয়োজিত ‘ওয়ালটন করপোরেট টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট ২০২১-২২’ আজ ফাইনাল, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। ১৬টি দল নিয়ে আয়োজিত এবারের এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে হক ব্রাদার্স। রানার্স-আপ হয়েছে এমকেআর গ্রুপ। ফাইনাল ম্যাচটি টি-স্পোর্টস সরাসরি সম্প্রচার করে।

আজ শনিবার (৮ জানুয়ারি) মিরপুরের সিটি ক্লাব মাঠে অনুষ্ঠিত ফাইনালে এমকেআর গ্রুপকে ৩৪ রানে হারিয়ে শিরোপা জিতে নেয় হক ব্রাদার্স। তারা আগে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১৬৩ রান সংগ্রহ করে। এরপর ১৮.১ ওভারে ১২৯ রানে এমকেআর গ্রুপকে অলআউট করে চ্যাম্পিয়ন হয়।

চ্যাম্পিয়ন দলকে ট্রফি, মেডেল ও ২ লাখ টাকা প্রাইজমানি দেওয়া হয়।  ফাইনালে ৪৮ বলে ৬৮ রানের ইনিংস খেলে ওয়ালটন প্লেয়ার অব দ্য ম্যাচ হন হক ব্রাদার্সের জনি। তিনি ২ হাজার টাকা প্রাইজমানি পান।

টুর্নামেন্টের সেরা বোলার হন হক ব্রাদার্সের শাহাবুদ্দিন রানা আর সেরা ব্যাটার হন প্রত্যয় মেডিক্যাল ক্লিনিকের আমান উল্লাহ আমান। তাদের দুজনকে ৫ হাজার টাকা করে প্রাইজমানি দেওয়া হয়। আর ওয়ালটন প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট হয়ে বাইক জিতে নেন এমকেআর গ্রুপের মারুফ আহমেদ।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (ক্রিয়েটিভ অ্যান্ড পাবলিকেশন্স) উদয় হাকিম।

এছাড়াও উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার তুষার ইমরান ও আয়োজক টিকে স্পোর্টস ম্যানেজমেন্টের চেয়ারম্যান ও সাবেক ক্রিকেটার তারেক আজিজসহ অন্যান্যরা।

১৬টি দল নিয়ে গেল ১৯ নভেম্বর শুরু হয় ওয়ালটন টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্ট। ১৭ দিনের টুর্নামেন্টে মোট ম্যাচ হয় ৩৪টি। টিকে স্পোর্টস ফেসবুক এবং ইউটিউব চ্যানেলে সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করা হয়। সেমিফাইনাল ও ফাইনাল সরাসরি দেখা যায় টি-স্পোর্টসে।

টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলোর মধ্যে ছিল— প্রত্যয় মেডিকেল ক্লিনিক, বিএমসি, এইচজে জাদুবে, লায়লা গ্রুপ, হেরিটেজ গ্রুপ, এসপিজেড অ্যাকুসটিকস, ব্র্যাস ট্রাক, ইনফরমেশন লিমিটেড, ম্যাডেসটিক, একে রয়্যালস, সিদ্দিকি গ্রুপ, স্টেপ ওয়ান টেকনোলজি, ২২ ইয়ার্ড স্পোর্টস, ওয়ান স্কাই ওডিজি, এম.কে.আর গ্রুপ ও হক ব্রাদার্স।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়