ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

তিন মাস পর খেলতে নেমে ব্যর্থ তামিম 

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২২, ১১ জানুয়ারি ২০২২   আপডেট: ১১:২৫, ১১ জানুয়ারি ২০২২
তিন মাস পর খেলতে নেমে ব্যর্থ তামিম 

মেহেদী হাসানের বলে এগিয়ে এসে মারতে গিয়ে সাজঘরে ফেরেন তামিম ইকবাল। ইন্ডিপেন্ডেন্স কাপ ইসলামী ব্যাংক ইস্ট জোনের হয়ে খেলতে নেমে রাঙাতে পারলেন না এই বাঁ হাতি ওপেনার। দুই অঙ্কের ঘর স্পর্শের আগেই ফেরেন জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ইসলামী ব্যাংক ইস্ট জোনের মুখোমুখি হয় বিসিবি সাউথ জোন।

ওপেনিংয়ে রনি তালুকদারের সঙ্গে নেমেছিলেন তামিম। চতুর্থ ওভারেই ফেরেন রনি। ক্রিজে থাকতে পারেননি তামিমও। মেহেদীর করা ইনিংসের  নবম ওভারের দ্বিতীয় বলে এগিয়ে এসে মারতে যান তামিম, বল ব্যাটকে ফাঁকি দিয়ে চলে যায় উইকেটরক্ষক এনামুল হক বিজয়ের গ্লাভসে। স্ট্যাম্পিংয়ের সুযোগ পেয়ে হাতছাড়া করেননি বিজয়। তামিম আর পেছনেই তাকাননি, সোজা হাঁটা দেন ড্রেসিং রুমের দিকে। তার ব্যাট থেকে আসে ১ চারে ২৬ বলে ৯ রান।

তিন মাস পর এই প্রথম তামিম খেলতে নেমেছিলেন তামিম। সব শেষ তিনি খেলেছিলেন গত বছর অক্টোবরের শুরুতে নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে। সেখানেও তিনি আলো ছড়াতে পারেননি। ৪ ম্যাচে ৭৫ রান করেন। সর্বোচ্চ ছিল ৪০।

নেপালে খেলতে গিয়ে পুনরায় ইনজুরিতে পড়েছিলেন তামিম। ব্যাটিংয়ের সময় বাঁ হাতের  বুড়ো আঙুলে আঘাত পান তিনি। কিন্তু ভুল চিকিৎসায় তার মাঠে ফেরা দেরি হয়। তামিমের আঙুলে দুটি চিড় ছিল। প্রথম এক্স-রেতে একটি ধরা পড়ে। সেই মোতাবেক চলে তার পুনর্বাসন।

পুনর্বাসন প্রক্রিয়া শেষে অনুশীলন করেন বেশ কিছু দিন। আজ ফিরলেন প্রতিযোগিতা মূলক ক্রিকেটে। কিন্তু শুরুটা ভালো হয়নি। 

সিলেট/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়