ঢাকা     সোমবার   ০৪ জুলাই ২০২২ ||  আষাঢ় ২০ ১৪২৯ ||  ০৪ জিলহজ ১৪৪৩

ওয়ালটন বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতা উদ্বোধনী দিনে সেনাবাহিনীর জয়

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০১, ১৩ জানুয়ারি ২০২২  
ওয়ালটন বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতা উদ্বোধনী দিনে সেনাবাহিনীর জয়

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আজ বৃহস্পতিবার থেকে (১৩ জানুয়ারি) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতা-২০২১।’ উদ্বোধনী দিনে ‘ক’ গ্রুপের খেলায় জয় পেয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। তারা ২৫-২০, ২০-২৫, ২৪-২৬, ২৫-২২, ১৫-১২ পয়েন্টে (৩-২ সেটে) বাংলাদেশ নৌবাহিনীকে হারিয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ‘খ’ গ্রুপে বাংলাদেশ পুলিশ ও বাংলদেশ জেল এর মধ্যকার খেলাটি চলছিল।

তার আগে দুপুরে পল্টনস্থ শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু ও  যুগ্ম সম্পাদক-১ ও সিনিয়র স্পোর্টস অর্গানাইজিং কমিটির সম্পাদক অ্যাড: ফজলে রাব্বি বাবুলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এবারের এই বিজয় দিবস প্রতিযোগিতায় ৭টি দল অংশ নিয়েছে। তার মধ্যে ‘ক’ গ্রুপে রয়েছে বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী ও তিতাস ক্লাব। ‘খ’ গ্রুপে রয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি), বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ জেল।

সিঙ্গেল লিগ পদ্ধতিতে গ্রুপ পর্বের ম্যাচগুলো অনুষ্ঠিত হচ্ছে। দুই গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনালে উঠবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড় ও টুর্নামেন্ট সেরাদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়