ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

লাবুশেনের আউটে হাসির রোল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৩, ১৪ জানুয়ারি ২০২২   আপডেট: ১৭:৩৪, ১৪ জানুয়ারি ২০২২
লাবুশেনের আউটে হাসির রোল

হোবার্টের বেলেরিভ ওভালে অ্যাশেজ সিরিজের শেষ টেস্টে ট্র্যাভিস হেডের সঙ্গে দারুণ জুটিতে অস্ট্রেলিয়ার বিপর্যয় ঠেকান মার্নাস লাবুশেন। দশম ওভারে এক বল হাতে থাকতে ১২ রানে ৩ উইকেট হারানোর পর ক্রিজে নামেন ডানহাতি ব্যাটসম্যান। কিন্তু র‌্যাংকিংয়ের শীর্ষে থাকা লাবুশেন যেভাবে আউট হলেন এবং মাটিতে পড়ে গেলেন, সেই মুহূর্তটি হাসির রোল ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

ইনিংসের ২৩তম ওভারে হেডের সঙ্গে লাবুশেনের ৭১ রানের শক্ত জুটি ভেঙে দেন ইংল্যান্ডের দ্বিতীয় শীর্ষ টেস্ট উইকেটশিকারি স্টুয়ার্ট ব্রড। ৩৫ বছর বয়সী পেসারের ফুল লেন্থেল বল লাবুশেন লেগ সাইডে খেলার চেষ্টা করেছিলেন। কিন্তু ক্রস উইকেটে ব্যাট করতে গিয়ে ভারসাম্য হারান, আর বল সোজা গিয়ে স্টাম্প ভাঙে। লাবুশেনের মাটিতে পড়ে যাওয়ার দৃশ্য সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়িয়ে পড়ে মজার মজার ক্যাপশনে।

অস্ট্রেলিয়ার শীর্ষস্থানীয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকেটডটকম ভিডিও ‍ফুটেজ দিয়ে লিখেছে, ‘আমাদের দেখা অদ্ভুত আউটগুলোর একটি।’ আরেকজন জানতে চেয়েছেন লাবুশেনের প্রতিক্রিয়া, ‘একটি টেস্ট ম্যাচের প্রথম সকালে কী করে এমনটা সম্ভব? লাবুশেনের সাক্ষাৎকার অবশ্যই নেওয়া উচিত ব্রডকাস্টারদের। তার প্রতিক্রিয়া জানতে পারা হবে দারুণ ব্যাপার।’ কেউ লিখেছেন, ‘সবচেয়ে মজার আউট।’ আরেকজন বলেছেন, ‘এক মুহূর্তের জন্য লাবুশেনে ভেবেছিলেন, তিনি হকি খেলছেন।’

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন...

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়