ঢাকা     রোববার   ২৩ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৯ ১৪২৮ ||  ১৯ জমাদিউস সানি ১৪৪৩

ওয়ালটন বিজয় দিবস ভলিবলে সেনাবাহিনী ও বিমান বাহিনী জয়

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৮, ১৪ জানুয়ারি ২০২২  
ওয়ালটন বিজয় দিবস ভলিবলে সেনাবাহিনী ও বিমান বাহিনী জয়

‘ওয়ালটন বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতা-২০২১’ এর দ্বিতীয় দিন শুক্রবার (১৪ জানুয়ারি) জয় পেয়েছে বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ বিমান বাহিনী।

‘ক’ গ্রুপের ম্যাচে বাংলাদেশ সেনাবাহিনী ২০-২৫, ২৫-২০, ২৫-১৮, ২৫-২০ পয়েন্টে (৩-১ সেটে) তিতাস ক্লাবকে হারায়। এটা তাদের দ্বিতীয় জয়। প্রথম ম্যাচে বৃহস্পতিবার তারা প্রথম ম্যাচে ৩-২ সেটে বাংলাদেশ নৌবাহিনীকে পরাজিত করেছিল। আজ ‘খ’ গ্রুপের ম্যাচে বাংলাদেশ বিমান বাহিনী ১৭-২৫, ২৩-২৫, ২৫-১৯, ২৫-৯, ১৫-৯ পয়েন্টে (৩-২ সেটে) বাংলাদেশ পুলিশকে হারায়। পুলিশ তাদের প্রথম ম্যাচে গতকাল ৩-২ সেটে বাংলাদেশ জেলকে হারিয়েছিল।

আগামীকাল শনিবার রয়েছে তিনটি ম্যাচ। দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ বিমান বাহিনীর মুখোমুখি হবে বাংলাদেশ জেল। অপর ম্যাচে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড লড়বে বাংলাদেশ পুলিশের বিপক্ষে। আর দিনের তৃতীয় ম্যাচে বাংলাদেশ নৌবাহিনী খেলবে তিতাস ক্লাবের সঙ্গে।

এবারের এই বিজয় দিবস প্রতিযোগিতায় ৭টি দল অংশ নিয়েছে। তার মধ্যে ‘ক’ গ্রুপে রয়েছে বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী ও তিতাস ক্লাব। ‘খ’ গ্রুপে রয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি), বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ জেল।

সিঙ্গেল লিগ পদ্ধতিতে গ্রুপ পর্বের ম্যাচগুলো অনুষ্ঠিত হচ্ছে। দুই গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনালে উঠবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড় ও টুর্নামেন্ট সেরাদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সর্বশেষ