ঢাকা     মঙ্গলবার   ২৪ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১০ ১৪২৯ ||  ২২ শাওয়াল ১৪৪৩

সাকিবদের দায়িত্বে সুজন-ফাহিম, ঢাকায় নিক্সন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫১, ১৫ জানুয়ারি ২০২২   আপডেট: ১৭:০৭, ১৫ জানুয়ারি ২০২২
সাকিবদের দায়িত্বে সুজন-ফাহিম, ঢাকায় নিক্সন

বিপিএল এবার বিদেশি ক্রিকেটারদের দিয়ে যেমন নজর কাড়তে পারেনি, তেমনি বিদেশি কোচ সংগ্রহেও পিছিয়ে। তবে ভালো দিকও রয়েছে। স্থানীয় কোচরা আসছেন লাইমলাইটে। ছয় দলের মধ্যে তিনটি বিদেশি হেড কোচ দলে ভিড়িয়েছে, তিনটি স্থানীয় কোচ চূড়ান্ত করেছে।

জাতীয় দলের টিম ডিরেক্টর ও বিসিবির পরিচালক খালেদ মাহমুদ সুজন সাকিব আল হাসানদের ফরচুন বরিশালের কোচ হয়েছেন। দলের ব্যাটিং পরামর্শক নাজমুল আবেদীন ফাহিম। আনুষ্ঠানিকভাবে আজই তাদের কাছে দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোচ মোহাম্মদ সালাহউদ্দিন। এছাড়া মিনিস্টার গ্রুপ ঢাকার কোচ মিজানুর রহমান বাবুল।

এদিকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স আস্থা রাখছে ইংলিশ কোচ পল নিক্সনের ওপর। গতবারও তিনি চট্টগ্রামের দায়িত্ব পালন করেছেন। সিলেট সানরাইজার্স কোচ হিসেবে উড়িয়ে আনছে ওয়েস্ট ইন্ডিজের মারভন ডিলনকে। খুলনা টাইগার্সের ভরসা ল্যান্স ক্লুজনার।

খেলোয়াড় ও কোচদের মধ্যে আজ প্রথম ঢাকায় পা রাখলেন পল নিক্সন। শনিবার দুপুরে ঢাকায় এসেছেন তিনি। তার ডেপুটি হিসেবে এবার কাজ করবেন অস্ট্রেলিয়ান শন টেইট। দুয়েক দিনের মধ্যেই অনুশীলন শুরু করবে চট্টগ্রাম।

শিষ্যদের নিয়ে মাঠে কাজ করতে মুখিয়ে নিক্সন। তিনি বলেছেন, ‘এবারকার বিপিএলের জন্য তারুণ্য নির্ভর দল গড়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দলে ট্যালেন্টের অভাব নেই। অনেকেই এরই মধ্যে জাতীয় দলে তাদের মেলে ধরেছেন। আমার বিশ্বাস বিপিএলে দারুণ কিছু হবে। আমি খুবই এক্সাইটেড।’

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়