ঢাকা     বুধবার   ২৯ জুন ২০২২ ||  আষাঢ় ১৫ ১৪২৯ ||  ২৯ জিলক্বদ ১৪৪৩

বিপিএলের ট্রফিটা নিয়েই বরিশালে যাবো: সাকিব

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৮, ১৫ জানুয়ারি ২০২২  
বিপিএলের ট্রফিটা নিয়েই বরিশালে যাবো: সাকিব

বাংলাদেশ প্রিমিয়ার লিগে প্রথমবার সাকিব খেলবেন বরিশাল ফ্র্যাঞ্চাইজিতে। এর আগে বরিশাল নামে বিপিএলে একাধিক দল থাকলেও সাকিবের খেলা হয়নি কখনো। এবার তাকে প্লেয়ার্স ড্রাফটের আগেই দলে নিয়েছে ফরচুন বরিশাল।

বিপিএলের উদ্বোধনী ম্যাচেই দেখা যাবে সাকিব আল হাসানের দলকে। ২১ জানুয়ারি মিরপুরে তাদের প্রতিপক্ষ চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সময় স্বল্পতায় বরিশালে যাওয়ার সুযোগ মিলেনি সাকিবের। দেখা করতে পারেননি ভক্তদের সঙ্গে। তবে কথা দিয়েছেন, শিরোপা নিয়েই তিনি যাবেন বরিশালে।

এক ভিডিও বার্তায় সাকিব বলেছেন, ‘প্রথমেই বলতে চাই, আমি খুবই রোমাঞ্চিত, এবার ফরচুন বরিশালের হয়ে খেলবো। প্রথমবার বরিশালের হয়ে খেলার সুযোগ। আমাদের সবার পক্ষ থেকে চেষ্টা থাকবে যেন বরিশালবাসীকে ট্রফিটা দিতে পারি।’

‘বরিশাল যেতে পারিনি সেজন্য আন্তরিকভাবে দুঃখিত। করোনা পরিস্থিতি যেভাবে বেড়ে যাচ্ছে, তাতে করে সবার জন্যই এখন ঝুঁকি হয়ে যাচ্ছে। আন্তরিকভাবে দুঃখিত। এই পরিস্থিতি না হলে অবশ্যই যাওয়া হতো এবং যেতে পারলে আমারও ভালো লাগতো। আমি খুব এক্সসাইটেড ছিলাম সবার সাথে দেখা হবে। কিন্ত দুর্ভাগ্যবশত হচ্ছে না। আমি আশা করবো দূর থেকে আপনারা আমাদের সাপোর্ট করবেন এবং আমরা ট্রফিটা নিয়ে আপনাদের সাথে দেখা করবো।’

সাকিবসহ বরিশালে রয়েছেন ক্রিস গেইল, মুজিব উর রহমান। স্থানীয় ক্রিকেটারদের মধ্যে সোহান, শান্ত, তৌহিদ হৃদয়, তাইজুল, সৈকত আলীদের দলে ভিড়িয়েছে। এছাড়া ক্যারিবীয়ান আলজারি জোসেফ, নিরোশান ডিকভেলা, গুনাথিলাকাকেও দলে নিয়েছে তারা।

নিজের দল নিয়ে সাকিব বেশ খুশি, ‘আমি দল নিয়ে খুব হ্যাপি। আমাদের ব্যালেন্স দল হয়েছে। প্রতিটি দলেই আসলে ভালো। আমাদের মাঠে ভালো পারফরম্যান্স করতে হবে, সেটার জন্য আমরা প্রস্তুতি নিচ্ছি।’

ফরচুন বরিশাল
সরাসরি চুক্তি: সাকিব আল হাসান, মুজিব উর রহমান (আফগানিস্তান), দানুশকা গুনাথিলাকা (শ্রীলঙ্কা) ও ক্রিস গেইল (ওয়েস্ট ইন্ডিজ) ।

ড্রাফট থেকে দেশি: কাজী নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান রানা, ফজলে মাহমুদ রাব্বি, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলী, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সালমান হোসেন ইমন ও ইরফান শুক্কুর।

ড্রাফট থেকে বিদেশি: ওবেদ ম্যাককয় (ওয়েস্ট ইন্ডিজ), আলজারি জোসেফ (ওয়েস্ট ইন্ডিজ) ও নিরোশান ডিকভেলা (শ্রীলঙ্কা)।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়