ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কুমিল্লার অনুশীলনে রোডস, ছুটে গেলেন মাশরাফি-মাহমুদউল্লাহ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১১, ১৭ জানুয়ারি ২০২২   আপডেট: ১৪:১৫, ১৭ জানুয়ারি ২০২২
কুমিল্লার অনুশীলনে রোডস, ছুটে গেলেন মাশরাফি-মাহমুদউল্লাহ

বাংলাদেশ জাতীয় দলের সাবেক কোচ স্টিভ রোডস যোগ দিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অনুশীলনে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসন্ন আসরে তিনি কুমিল্লার পরামর্শকের দায়িত্ব পালন করবেন। 

বিসিবি একাডেমি মাঠে কুমিল্লার পাশেই আগে থেকে অনুশীলন করছিলেন মাশরাফি মুর্তজাসহ মিনিস্টার গ্রুপ ঢাকার ক্রিকেটাররা। রোডসকে দেখেই ছুটে এসে জড়িয়ে ধরেন মাশরাফি ও মাহমুদউল্লাহ রিয়াদ। বেশ কিছুক্ষণ খোশগল্পে মেতে ওঠেন তিনজনে। একসময়ের গুরুকে পেয়ে যেন ফিরে গেলেন পুরোনো দিনে। 

২০১৮ সালের জুন মাসে দুই বছরের চুক্তিতে রোডস বাংলাদেশ ক্রিকেটে দলের প্রধান কোচ হিসেবে যোগ দিয়েছিলেন। কিন্তু এক বছরের মধ্যে তাকে বিদায় নিতে হয়। ২০১৯ বিশ্বকাপে ভরাডুবির পর রোডসকে বরখাস্ত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

সোমবার (১৭ জানুয়ারি) বেলা ১১টা ৪৫ মিনিটে বিসিবি একাডেমি মাঠে অনুশীলনে নামে কুমিল্লা। শুরুতে ক্রিকেটারদের সঙ্গে কথা বলতে দেখা যায় প্রধান কোচ সালাউদ্দিনকে। এর কিছুক্ষণ পরেই আসেন রোডস।

গতকাল রোববার থেকে শুরু হয় কুমিল্লার অনুশীলন। ইন্ডিপেন্ডেন্স কাপের খেলা শেষে দলে যোগ দিয়েছেন মোস্তাফিজুর রহমান। নিউ জিল্যান্ড সফর থেকে ফিরলেও এখনো যোগ দেননি লিটন দাস ও মাহমুদুল হাসান জয়রা। এ ছাড়া সুনীল নারিন-ফাফ ডু প্লেসিসহ কুমিল্লার কোনো বিদেশি ক্রিকেটার অনুশীলনে যোগ দেননি। 

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়