ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এগিয়ে গিয়েও পয়েন্ট হারালো চেলসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৮, ১৯ জানুয়ারি ২০২২   আপডেট: ১০:৩২, ১৯ জানুয়ারি ২০২২
এগিয়ে গিয়েও পয়েন্ট হারালো চেলসি

ইংলিশ প্রিমিয়ার লিগে মঙ্গলবার দিবাগত রাতে ব্রাইটন অ্যান্ড হোভ আলবিয়নের মুখোমুখি হয়ে চেলসি। শুরুতে এগিয়ে গিয়েও ১-১ গোলে ড্র করেছে ব্লুজরা। এর মধ্য দিয়ে টানা চার ম্যাচে পয়েন্ট হারালো থমাস তুখোলের শিষ্যরা। সবশেষ তারা বক্সিংডেতে ৩-১ গোলে জিতেছিল অ্যাস্টন ভিলার বিপক্ষে। এরপর ৪ ম্যাচ খেলে ১২ পয়েন্টের মধ্যে তারা পেয়েছে মাত্র ৩ পয়েন্ট।

ব্রাইটনের বিপক্ষে এদিন ম্যাচের ২৮ মিনিটেই এগিয়ে যায় চেলসি। এ সময় উইঙ্গার হাকিম জিয়েখের গোলে লিড নেয় চ্যাম্পিয়নরা। তার গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে ফুলহামের ক্লাবটি।

বিরতির পর ৬০ মিনিটে সমতা ফেরায় ব্রাইটন। এ সময় হেডে গোল করেন তাদের অ্যাডাম ওয়েবস্টের। 

এরপর এগিয়ে যেতে প্রাণান্তকর চেষ্টা চালাতে থাকে চেলসি। অন্যদিকে পয়েন্ট ধরে রাখতে চেষ্টা চালায় ব্রাইটন। শেষ পর্যন্ত চেলসিকে হতাশ করে ঘরের মাঠ থেকে ১ পয়েন্ট আদায় করে নেয় ব্রাইটন।

এই পয়েন্টের সুবাদে পয়েন্ট টেবিলের টপ টেনে উঠে এসেছে ব্রাইটন। ২১ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ২৯ পয়েন্ট। অবস্থান করছে নবম স্থানে। অন্যদিকে ২৩ ম্যাচ থেকে ৪৪ পয়েন্ট নিয়ে চেলসি আছে তৃতীয় স্থানে। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির চেয়ে ব্লুজরা পিছিয়ে আছে ১২ পয়েন্ট। ম্যানসিটি অবশ্য এক ম্যাচ কম খেলেছে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়