ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মুশফিকদের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে ঢাকা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৬, ২১ জানুয়ারি ২০২২   আপডেট: ২১:০৩, ২১ জানুয়ারি ২০২২
মুশফিকদের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে ঢাকা

আগেই জানা ছিল ইনজুরির কারণে মাশরাফি বিন মুর্তজাকে প্রথম দিকে পাবে না মিনিস্টার ঢাকা। ঠিক তাই হলো, মাশরাফিকে ছাড়া বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিজেদের প্রথম ম্যাচে খেলতে নেমেছে ঢাকা।

শুক্রবার (২১ জানুয়ারি) মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইগার্সের মুখোমুখি হয়েছে ঢাকা। টস জিতে মাহমুদউল্লার রিয়াদের দলকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন খুলনার অধিনায়ক মুশফিকুর রহিম।

তিন বিদেশি থিসারা পেরেরা, আন্দ্রে ফ্লেচার ও নাভীন উল হককে নিয়ে একাদশ সাজিয়েছে খুলনা। এ ছাড়া আছেন শেষ মুহূর্তে দলে ডাক পাওয়া তানজীদ হাসান তামিম।

অন্যদিকে ঢাকার একাদশ সাজানো হয়েছে আন্দ্রে রাসেল, মোহাম্মদ শেহজাদ ও ইসুরু উদানাকে নিয়ে। পেসার হিসেবে খেলছেন রুবেল হোসেন ও ইবাদত হোসেন।

খুলনা টাইগার্স: মুশফিকুর রহিম (অধিনায়ক), আন্দ্রে ফ্লেচার, তানজীদ হাসান তামিম, রনি তালুকদার, ইয়াসির আলী চৌধুরী, থিসারা পেরেরা, শেখ মেহেদী হাসান, ফরহাদ রেজা, সোহরাওয়ার্দী শুভ, নাভীন উল হক ও কামরুল ইসলাম রাব্বি।

মিনিস্টার ঢাকা: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ নাঈম, জহুরুল ইসলাম, শুভাগত হোম চৌধুরী, আরাফাত সানি, রুবেল হোসেন, ইবাদত হোসেন, আন্দ্রে রাসেল, ইসুরু উদানা ও মোহাম্মদ শেহজাদ।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়