ঢাকা     শনিবার   ২৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯ ||  ২৬ শাওয়াল ১৪৪৩

অপরিবর্তিত একাদশ নিয়ে প্রথম জয়ের আশায় মাঠে নেমেছে ঢাকা-চট্টগ্রাম

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৯, ২২ জানুয়ারি ২০২২   আপডেট: ১৮:১৮, ২২ জানুয়ারি ২০২২
অপরিবর্তিত একাদশ নিয়ে প্রথম জয়ের আশায় মাঠে নেমেছে ঢাকা-চট্টগ্রাম

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় দিন নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি মিনিস্টার ঢাকা ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। প্রথম ম্যাচে দুই দলই হেরেছে ভিন্ন প্রতিপক্ষের কাছে। অপরিবর্তিত একাদশ নিয়ে দুই দল মাঠে নেমেছে প্রথম জয়ের আশায়।

আজ শনিবার (২২ জানুয়ারি) মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং নিয়েছে ঢাকা। আগে ব্যাটিং করবে চট্টগ্রাম।

গতকাল প্রথম ম্যাচে খুলনার বিপক্ষে ঢাকা হেরেছিল ৫ উইকেটে। আর ফরচুন বরিশালের কাছে চট্টগ্রাম হারে ৪ উইকেটে। দুই দলের একাদশে আজ কোনো পরিবর্তন ঘটেনি।

সর্বোচ্চ তিন বিদেশি ক্রিকেটার নিয়ে একাদশ সাজানোর নিয়ম রেখেছে বিপিএল কর্তৃপক্ষ। সেই হিসেবে দুটি ফ্র্যাঞ্চাইজিই ৩ জন করে বিদেশি ক্রিকেটার নিয়ে একাদশ সাজিয়েছে।

মিরাজের দলে তিন বিদেশি হলেন পেস অলরাউন্ডার বেনি হাওয়েল, ব্যাটসম্যান উইল জ্যাক ও টপ অর্ডার ব্যাটসম্যান কেনার লুইস। অন্যদিকে ঢাকার একাদশ সাজানো হয়েছে আন্দ্রে রাসেল, মোহাম্মদ শেহজাদ ও ইসুরু উদানাকে নিয়ে। পেসার হিসেবে খেলছেন রুবেল হোসেন ও ইবাদত হোসেন।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স:
মেহেদি হাসান মিরাজ (অধিনায়ক), কেনার লুইস, শামীম হোসেন, সাব্বির রহমান, আফিফ হোসেন, বেনি হাওয়েল, নাইম ইসলাম, উইল জ্যাকস, শরিফুল ইসলাম, মুকিদুল ইসলাম মুগ্ধ ও নাসুম আহমেদ।

মিনিস্টার ঢাকা:
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ নাঈম, জহুরুল ইসলাম, শুভাগত হোম চৌধুরী, আরাফাত সানি, রুবেল হোসেন, ইবাদত হোসেন, আন্দ্রে রাসেল, ইসুরু উদানা ও মোহাম্মদ শেহজাদ।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়