ঢাকা     বুধবার   ২৫ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪২৯ ||  ২৩ শাওয়াল ১৪৪৩

ওয়ালটন জাতীয় বেসবলে পঞ্চমবারের মতো পুলিশ চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৮, ২৪ জানুয়ারি ২০২২  
ওয়ালটন জাতীয় বেসবলে পঞ্চমবারের মতো পুলিশ চ্যাম্পিয়ন

‘ওয়ালটন ৮ম জাতীয় পুরুষ বেসবল চ্যাম্পিয়নশিপ-২০২২’ এ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ। রানার্সআপ হয়েছে বাংলাদেশ আনসার।

আজ সোমবার (২৪ জানুয়ারি) ঢাকার পল্টন ময়দানে উত্তেজনাপূর্ণ ফাইনালে বাংলাদেশ পুলিশ ২২-০৩ পয়েন্টে বাংলাদেশ আনসার দলকে হারিয়ে পঞ্চমবারের মতো চ্যাম্পিয়ন হয়। অপরদিকে পঞ্চমবারের মতো রানার্সআপ হয় বাংলাদেশ আনসার বেসবল দল।

চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। তৃতীয় হওয়া দলকে ট্রফি দেয়া হয়। এছাড়া ওয়ালটনের পক্ষ থেকে চ্যাম্পিয়ন দলের সকল খেলোয়াড়কে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসারের সহকারী পরিচালক রায়হান উদ্দিন ফকির।

এ সময় বাংলাদেশ বেসবল-সফটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন, যুগ্ম সম্পাদক আজম আলী খান, জাতীয় বেসবল দলের কোচ ও গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান হিরোকি ওয়াতানেবে, সিনিয়র ক্রীড়া সাংবাদিক মো. রফিকুল ইসলাম, ওয়ালটনের অ্যাডিশনাল ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ, ডেপুটি ডিরেক্টর ইমরান আল বারীসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এবারের এই প্রতিযোগিতায় আটটি দল অংশ নেয়। দলগুলোকে দুই গ্রুপে ভাগ করে নকআউট ভিত্তিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুই গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনাল খেলে। সেখান থেকে দুটি দল উঠে ফাইনালে। অংশ নেওয়া প্রত্যেক দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়।

এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়