ঢাকা     রোববার   ২৯ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪২৯ ||  ২৭ শাওয়াল ১৪৪৩

আল্লু অর্জুনের ‘পুষ্পা’ থেকে নাজমুলের নতুন উদযাপন 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৪, ২৫ জানুয়ারি ২০২২   আপডেট: ১৮:৪০, ২৫ জানুয়ারি ২০২২

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা আল্লু অর্জুনের ‘পুষ্পা- দ্য রাইজ’ জ্বরে কাঁপছে বক্স অফিস। ব্যবসাসফল সিনেমাটি দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছে। বিশেষ করে আল্লু অর্জুনের অভিনয় বাড়তি নজর কেড়েছে ভক্ত-সমালোচকদের।

সিনেমায় থুতনির নিচে বাম হাতের উল্টো পিঠ দিয়ে দাঁড়িতে হাত বোলানোর ভঙ্গি বলতে গেলে এখন এই নায়কের ট্রেডমার্কে পরিণত হয়েছে। দর্শক লুফে নিয়েছে এই দৃশ্য। অ্যাকশন কিংবা রোমান্টিক দৃশ্যে আল্লুর এই ট্রেডমার্ক উদযাপন ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। 

এবার বিপিএলেও দেখা গেল সেই দৃশ্য। নাজমুল ইসলাম অপুকে আল্লু অর্জুনের অনুকরণে মাঠে এমন ভঙ্গিতে আনন্দ প্রকাশ করতে দেখা গেছে।  এর আগে নাগিন নাচের জন্য আলাদা করে নজর কেড়েছিলেন নাজমুল। এবার ‘পুষ্পা’র ট্রেডমার্ক উদযাপন করে এই বাঁহাতি স্পিনার নজর কাড়লেন।

বিপিএলে এখন পর্যন্ত ৭ উইকেট পেয়েছেন নাজমুল। প্রতিটি উইকেট নেওয়ার পর আল্লু অর্জুনের ভঙ্গি অনুকরণ করে তিনি সাফল্যের আনন্দ উদযাপন করেছেন। এমন উদযাপনের কারণ ব্যাখ্যা করে এই বাঁহাতি স্পিনার বলেন, ‘পুষ্পা ছবিটি দেখেছি। ওখানে নায়ক সব সময় চ্যালেঞ্জ নিতে পছন্দ করে। খুব ভালো লেগেছে। এজন্য চিন্তা করলাম চ্যালেঞ্জ নেওয়া উচিত।‘ 

সিলেট সানরাইজার্সের এই স্পিনার আজ ৪ উইকেট নিয়ে ঢাকার ব্যাটিং একাই গুঁড়িয়ে দিয়েছেন। ৪ ওভারে ১ মেডেন, ১৮ রান দিয়ে তিনি উইকেটগুলো পান। নাঈম শেখ, আন্দ্রে রাসেল, মাহমুদউল্লাহ রিয়াদ ও শুভাগত হোম তার ঘূর্ণি বলেন শিকার। বোলিং প্রসঙ্গে নাজমুল বলেন,‘আমি প্রথম ম্যাচ থেকে চেষ্টা করেছি উইকেট টু উইকেট বল করার। উইকেট যথেষ্ট সহায়ক ছিল। তাছাড়া অধিনায়ক সব সময় আমাকে উৎসাহ এবং পরামর্শ দিয়েছে।’  

‘পুষ্পা- দ্য রাইজ’ সিনেমায় আল্লু আর্জুন ধ্বংসস্তূপ থেকে উঠে এসে সমাজে জায়গা করে নিয়েছেন। জীবনের প্রতি পদে চ্যালেঞ্জ মোকাবিলা করেছেন। নাজমুলের ক্যারিয়ারও এখন তেমনই এক ধ্বংসস্তূপের ওপর দাঁড়িয়ে। জাতীয় দলে খেলেছেন কিন্তু থিতু হতে পারেননি। বিপিএলে আলো ছড়িয়ে জাতীয় দলের হিরো হতে পারেন কিনা সেটাই এখন দেখার বিষয়। 

ইয়াসিন/তারা

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়