ঢাকা     বুধবার   ১৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৯ ||  ১৬ শাওয়াল ১৪৪৩

‘একজন রাজার স্বপ্ন দেখেছি, রোনালদো আমার জীবনের সেই রাজা’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৪, ২৮ জানুয়ারি ২০২২   আপডেট: ১১:৩৬, ২৯ জানুয়ারি ২০২২
‘একজন রাজার স্বপ্ন দেখেছি, রোনালদো আমার জীবনের সেই রাজা’

ক্রিস্টিয়ানো রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ বৃহস্পতিবার তার জন্মদিন পালন করেছেন দুবাইয়ে। বিশ্বের সবচেয়ে বড় দালান ব্রুজ খলিফাতে চোখধাঁধানো লাইট শোয়ের আয়োজন করে পর্তুগিজ সুপারস্টার রোনালদো চমকে দেন জর্জিনাকে।

জন্মদিনে আরেকটি সারপ্রাইজও পেয়েছেন জর্জিনা। নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তার ডকুমেন্টারি ‘আই এম জর্জিনা।’ যেখানে জর্জিনা তার জীবন, সঙ্গী ও পরিবার নিয়ে কথা বলেছেন। আর্জেন্টিনার ব্রুনো আয়ার্স থেকে উঠে আসা মডেল কিভাবে রোনালদোর জীবন গুছিয়েছেন এবং বর্তমানে কিভাবে জীবন যাপন করেছেন তা তুলে ধরেছেন।

ডকুমেন্টারির শুরুতে জর্জিনা বলেছেন, ‘আমি জর্জিনা রদ্রিগেজ। পাঁচ বছর আগে আমার জীবন পাল্টে যায়। বিশ্বের সবচেয়ে বেশি অনুসরণ করা মানুষটিকে আমি সঙ্গী হিসেবে পেয়েছি। ক্রিস্টিয়ানো অসাধারণ। অতি সাধারণ একজন মানুষ। সব সময় একজন রাজার স্বপ্ন দেখেছি। মনে হয় তাকেই আমি পাশে পেয়েছি। ভালোবাসি তোমাকে। আমার জীবন এখন পুরোটাই একটা স্বপ্ন।’

শুধু জর্জিনাই নয় ডকুমেন্টারিতে রোনালদোও নিজের অনুভূতি প্রকাশ করেছেন। রোনালদো বলেছেন,‘জর্জিনা এমনই একজন যে কিনা আমার জীবনটা ভালোবাসায় রাঙিয়ে দিয়েছে।’

রোনালদো তার পরিবার নিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শীতকালীন বিরতিতে দুবাই সময় কাটাচ্ছেন। বৃহস্পতিবার রাতে জর্জিনার জন্মদিন পালন করেন ব্রুজ খলিফার সামনের এক রেস্তোরায়। তারকা জুগলবন্দী আইকনিক টাওয়ারের একটি ৩০ সেকেন্ডের ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে লাইট এবং লেজার শোতে একটি মুহূর্ত ছিল যেখানে জর্জিনার নাম ব্রুজ খলিফায় জ্বলজ্বল করে উঠে এবং ‘শুভ জন্মদিন জিও’ বার্তা দিয়ে শেষ হয়েছিল সেই লাইট শো। 

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়