ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কয়েক ঘণ্টার মধ্যে শেষ ভারত-পাকিস্তানের টিকিট!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪২, ৭ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১৫:৪৩, ৭ ফেব্রুয়ারি ২০২২
কয়েক ঘণ্টার মধ্যে শেষ ভারত-পাকিস্তানের টিকিট!

অস্ট্রেলিয়ায় আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে গতবারের মতো এবারো পাকিস্তানের মিশন শুরু হচ্ছে ভারতের বিপক্ষে। এই ব্লকবাস্টার ম্যাচ দেখতে দর্শকরা কতটা উদগ্রীব, তা বোঝা গেল অনলাইনে টুর্নামেন্টের টিকিট বিক্রি শুরু হতেই। অনুমিতভাবে ঘণ্টাখানেকের মধ্যে শেষ ম্যাচটির সব টিকিট।

আগামী ২৩ অক্টোবর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে হবে ভারত ও পাকিস্তানের ম্যাচ। প্রথম রাউন্ড থেকে শুরু করে সুপার টুয়েলভ ও সেমিফাইনাল, ফাইনালের টিকিট সোমবার (৭ ফেব্রুয়ারি) থেকে বিক্রির ঘোষণা দেয় আইসিসি।

সঙ্গে সঙ্গে ভারত-পাকিস্তান ম্যাচটির টিকিটের জন্য অনলাইনে লুফিয়ে পড়েন ভক্তরা। পাকিস্তানের স্থানীয় সময় সকাল ৬টায় টিকিট বিক্রি শুরু, ১১টা বাজতেই দেখা যায় আর কোনো টিকিট নেই। পাঁচ ঘণ্টায় সব টিকিট বিক্রি!

অস্ট্রেলিয়ান দৈনিক সিডনি মর্নিং হেরাল্ড প্রতিবেদনে জানায়, ’২৩ অক্টোবর এমসিজিতে ভারত-পাকিস্তানের ম্যাচের জন্য আগে থেকে নির্ধারিত ৬০ হাজারের বেশি টিকিটের সবগুলো এরইমধ্যে বিক্রি হয়ে গেছে।’

এমসিজিতে দর্শক ধারণক্ষমতা সর্বোচ্চ ১ লাখ। বিশ্বের অন্যতম বৃহৎ স্টেডিয়ামে হবে ভারত-পাকিস্তান ম্যাচ। আইসিসি জানায়, জনসাধারণের জন্য বরাদ্দ ছিল ৬০ হাজার টিকিট। অবশ্য টিকিটের জন্য অপেক্ষমাণ তালিকায় যুক্ত হতে পারেন ভক্তরা। এছাড়া অফিসিয়াল হসপিটালিটি এবং আইসিসি ট্র্যাভেল অ্যান্ড ট্যুরস প্রোগ্রামস থেকে আরো কিছু টিকিট তারা পেতে পারেন।  

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়