ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কোহলির শততম টেস্ট বেঙ্গালুরুতে নয়, মোহালিতে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০১, ১৫ ফেব্রুয়ারি ২০২২  
কোহলির শততম টেস্ট বেঙ্গালুরুতে নয়, মোহালিতে

ভারত ও শ্রীলঙ্কার দ্বিপাক্ষিক সিরিজে ছোট্ট পরিবর্তন আনা হয়েছে। তাতে করে বিরাট কোহলির শততম টেস্ট তার ভার্চুয়াল হোম গ্রাউন্ড বেঙ্গালুরুতে নয়, আয়োজন করছে মোহালি।

আগামী ২৪ ফেব্রুয়ারি লক্ষ্ণৌর উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে তিন ম্যাচের সিরিজ। ২৬ ও ২৭ ফেব্রুয়ারি শেষ দুই ম্যাচ হবে ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে। টি-টোয়েন্টি সিরিজের সূচি ও ভেন্যু অপরিবর্তিত রয়েছে।

তবে টেস্টের ভেন্যুতে আর সময়সূচিতে আনা হয়েছে পরিবর্তন। অদলবদল করা হয়েছে ভেন্যু। আগামী ৩ মার্চের প্রথম টেস্ট আগের সূচি অনুযায়ী বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে হওয়ার কথা থাকলেও তা হবে মোহালির পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে। আর ১২ মার্চ থেকে দ্বিতীয় ম্যাচটি হবে বেঙ্গালুরুতে।

এই প্রথম টেস্টটি হবে এই ফরম্যাটে কোহলির শততম ম্যাচ। যা হওয়ার কথা ছিল চিন্নাস্বামী স্টেডিয়ামে, যেটি আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সূত্রে তার দ্বিতীয় হোম গ্রাউন্ড।

তাছাড়া বেঙ্গালুরুতে হতে যাওয়া দ্বিতীয় ম্যাচটি হবে গোলাপি বলে, মানে দিবারাত্রির।

গত মাসের মাঝামাঝি সময়ে দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষে টেস্ট অধিনায়কত্ব ছাড়েন কোহলি। তার উত্তরসূরি এখনো নির্বাচন করেনি বোর্ড। 

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়