ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গোলখরা কাটালেন রোনালদো, জিতলো ম্যানইউ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৯, ১৬ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ০৮:৪২, ১৬ ফেব্রুয়ারি ২০২২
গোলখরা কাটালেন রোনালদো, জিতলো ম্যানইউ

ক্রিস্টিয়ানো রোনালদোর সময়টা ভালো যাচ্ছিল না। ম্যাচের হিসেবে টানা ছয় ম্যাচে গোল পাননি। আর সময়ের হিসেবে গেল ডিসেম্বরের পর আর জালের নাগাল পাননি। যা তার মতো একজন তারকার নামের সাথে সত্যিই বেমানান। অবশেষে গোলখরা কাটালেন সিআরসেভেন।

মঙ্গলবার দিবাগত রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে ব্রাইটন অ্যান্ড হোভের বিপক্ষে গোলের দেখা পান তিনি। তার গোলে ভর করে ম্যানইউ ২-০ গোলে পেয়েছে জয়। এই জয়ে পয়েন্ট টেবিলেও উন্নতি হয়েছে রেড ডেভিলসদের। উঠে এসেছে চতুর্থ স্থানে। উঁকি দিচ্ছে উয়েফা চ্যাম্পিয়নস লিগের পরবর্তী মৌসুমে খেলার সম্ভাবনা।

অবশ্য ম্যানইউর ঘরের মাঠে তাদের প্রথমার্ধে গোলের দেখা পেতে দেয়নি ব্রাইটন। তবে বিরতির পর আর আটকে রাখা যায়নি রাফল রাংনিকের শিষ্যদের। ৫১ মিনিটে ম্যাকটমিনের বাড়িয়ে দেওয়া বল থেকে বক্সের মধ্যে দারুণ দক্ষতায় গোল করেন রোনালদো।

অবশ্য গোল খাওয়ার পর ৫৪ মিনিটে আরও একটি ধাক্কা খায় ব্রাইটন। এ সময় তাদের লুইস ডাঙ্ক লালকার্ড দেখে মাঠ ছাড়েন। দশজনের দলে পরিণত হয় ব্রাইটন।

দশজন নিয়েও তারা ম্যানইউর সঙ্গে লড়াই চালিয়ে যায়। তার মধ্যে শেষ মুহূর্তে (৯০+৭) আরও একটি গোল হজম করে বসে তারা। এ সময় ব্রুনো ফার্নান্দেজ গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। তাকে গোলে সহায়তা করেন পল পগবা। তাতে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার দলটি।

এই জয়ে ২৫ ম্যাচ থেকে ৪৩ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে অবস্থান নিয়েছে ম্যানইউ। সমান ম্যাচ থেকে ৪১ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে ওয়েস্টহ্যাম। ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়