ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

তৃতীয় টি-টোয়েন্টি ও শ্রীলঙ্কা সিরিজে নেই কোহলি-পন্ত

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৩, ১৯ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১৫:০৬, ১৯ ফেব্রুয়ারি ২০২২
তৃতীয় টি-টোয়েন্টি ও শ্রীলঙ্কা সিরিজে নেই কোহলি-পন্ত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ব্যাট হাতে দুরন্ত ছিলেন ঋষভ পন্ত ও বিরাট কোহলি। দুজনেই করেছেন ৫২টি করে রান। তাদের দুজনের ১০৪ রানে ভর করে শুক্রবার ভারত দ্বিতীয় টি-টোয়েন্টিতে পেয়েছিল ১৮৬ রানের সংগ্রহ। শেষ পর্যন্ত জয় পেয়েছিল ৮ রানে।

কিন্তু উইন্ডিজের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে খেলবেন না তারা দুজন। অন্য কোনো কারণ নয়, পন্ত ও কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছে। শুধু তৃতীয় টি-টোয়েন্টি নয়, বিশ্রাম দেওয়া হয়েছে শ্রীলঙ্কার বিপক্ষের টি-টোয়েন্টি সিরিজ থেকেও। যেটা লক্ষ্ণৌতে শুরু হবে ২৪ ফেব্রুয়ারি থেকে।

জানা গেছে, পন্ত ও কোহলিকে ১০ দিনের ছুটি দিয়েছে ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই)।

এ বিষয়ে বিসিসিআই এর এক কর্মকর্তা বলেছেন, ‘কোহলি শনিবার সকালে বাড়ি চলে যাচ্ছে। কারণ, ভারত ইতোমধ্যেই সিরিজ জিতে নিয়েছে। আসলে বিসিসিআই সিদ্ধান্ত নিয়েছে, সব ফরম্যাটে খেলা খেলোয়াড়দের বায়ো বাবলে থাকতে থাকতে যে মানসিক চাপ তৈরি হচ্ছে, সেটা কাটাতে এবং মানসিক স্বাস্থ্য ঠিক রাখতে। তাদেরকে ঘুরিয়ে ফিরিয়ে বিশ্রামে পাঠানো হবে।’

কোহলি ডিসেম্বর থেকে নিয়মিত খেলে যাচ্ছেন। এই সময়ের মধ্যে তিনি ৩টি টেস্ট, ৩টি ওয়ানডে খেলতে দক্ষিণ আফ্রিকা সফর করেছিলেন। এরপর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩টি ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ঋষভ পন্তও কোহলির মতো টানা খেলার মধ্যে আছেন। তাই তাদের দুজনকেই বিশ্রামে পাঠানো হয়েছে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়