ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দর্শকদের সামনে শততম টেস্ট খেলবেন কোহলি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৮, ২ মার্চ ২০২২  
দর্শকদের সামনে শততম টেস্ট খেলবেন কোহলি

বিরাট কোহলি

ভারত-শ্রীলঙ্কার প্রথম টেস্টে স্টেডিয়ামে দর্শকের থাকা না থাকা নিয়ে ব্যাপক আলোচনার পর স্বস্তির খবর এলো। মোহালিতে হতে যাওয়া এই ম্যাচে পিসিএ স্টেডিয়ামের ধারণক্ষমতার ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে।

এটি হতে যাচ্ছে সাবেক অধিনায়ক বিরাট কোহলির টেস্ট ক্যারিয়ারের শততম ম্যাচ। কোভিড বিধিনিষেধের কারণে প্রাথমিকভাবে ম্যাচটি ফাঁকা স্টেডিয়ামে আয়োজনের কথা ছিল। কিন্তু তার এমন মাইলফলক ছোঁয়ার ম্যাচে দর্শক ঢোকানোর দাবি তোলা হয়, যাতে বিসিসিআই সাড়া দিলো ম্যাচের তিন দিন আগে। পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে ১২ হাজারের বেশি দর্শক দেখতে পাবেন কোহলির শততম টেস্ট।

বিসিসিআই সেক্রেটারি জয় শাহ বলেছেন, ‘মোহালির পাঞ্জাব ক্রিকেট স্টেডিয়ামে ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার প্রথম টেস্ট রুদ্ধদ্বার স্টেডিয়ামে হবে না। বর্তমান পরিস্থিতিতে বিভিন্ন বিষয় যাচাই করে মাঠে দর্শক প্রবেশ করতে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য ক্রিকেট সংস্থা। বিরাট কোহলির শততম টেস্ট ম্যাচের ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতে পারবেন ক্রিকেট ভক্তরা।’

দেশে করোনার প্রকোপ কমে যাওয়ায় দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হলো। গত জানুয়ারিতে তৃতীয় ঢেউ ছিল তুঙ্গে। আহমেদাবাদে ফেব্রুয়ারির শুরুতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজও হয় ফাঁকা স্টেডিয়ামে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়