ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ডিপিএলে মাশরাফি রূপগঞ্জের

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৬, ২ মার্চ ২০২২   আপডেট: ১৯:৪৩, ২ মার্চ ২০২২
ডিপিএলে মাশরাফি রূপগঞ্জের

এবার রূপগঞ্জের হয়ে খেলবেন মাশরাফি

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) লিজেন্ডস অব রূপগঞ্জে খেলবেন মাশরাফি বিন মুর্তজা। বুধবার (২ মার্চ) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সিসিডিএম কার্যালয়ে দলবদলের আনুষ্ঠানিকতা সারেন মাশরাফি। 

এর আগে ২০২০ সালের আসরে মাশরাফি খেলেছিলেন শেখ জামাল ধানমন্ডির হয়ে। তবে ওই মৌসুমে মাত্র এক ম্যাচ খেলার পরই করোনা হানা দেয়। এরপর গত বছর টি-টোয়েন্টি ফরম্যাটে টুর্নামেন্টটি আয়োজন করে সিসিডিএম। কিন্তু মাশরাফি তাতে অংশ নেননি।

আনুষ্ঠানিকতা শেষে গণমাধ্যমের মুখোমুখি হয়ে মাশরাফি বলেন, ‘শেষবার আমি শেখ জামাল ধানমন্ডির হয়ে খেলেছিলাম, এক ম্যাচ খেলার পর করোনা শুরু হওয়ায় বন্ধ হয়ে গেল। (টুর্নামেন্ট শুরু হওয়ায়) খুবই ভালো লাগছে, শুধু আমার না, আমি নিশ্চিত প্রিমিয়ার লিগ যারা খেলে তাদেরও। বাংলাদেশের বেশিরভাগ ক্রিকেটারই তো এই লিগটা খেলে। তারা সবাই আনন্দিত হবে যে আবারো টুর্নামেন্টটা শুরু হতে যাচ্ছে।’

ওয়ানডেতে খেলা তার জন্য সহজ জানিয়ে মাশরাফি আরো বলেন, ‘এটা সমস্যা না। আমি তো টি-টোয়েন্টি থেকে অনেক আগেই অবসরে গিয়েছি। ওয়ানডেই আমি সবসময় খেলে এসেছি এবং আমার ফোকাসই ছিল। এটা নির্ভর করে একজন নির্দিষ্ট খেলোয়াড় নির্দিষ্ট ফরম্যাটে কীভাবে মানিয়ে নেয়, তার ওপর। ওয়ানডে ক্রিকেটই আমি সবসময় খেলে এসেছি এবং আমি বুঝিও ভালো, আমার জন্য সহজও।’

আজ থেকে শুরু হয়েছে প্রিমিয়ার লিগের দলবদলের আনুষ্ঠানিক প্রক্রিয়া। আগামীকালও চলবে এটি। সরাসরি ও অনলাইন; দুই প্রক্রিয়াতেই ক্রিকেটাররা চুক্তি সারতে পারবেন। এই টুর্নামেন্ট মাঠে গড়াবে মার্চের ১৫ তারিখ থেকে। আগের দিন ১৪ মার্চ হবে ট্রফি উন্মোচন। প্রতিটি দল একজন বিদেশি ক্রিকেটারকে খেলাতে পারবে।

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়