ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শীর্ষে উঠলো রাজস্থান, বিপাকে কোহলিরা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:০১, ২৭ এপ্রিল ২০২২   আপডেট: ০১:০৫, ২৭ এপ্রিল ২০২২
শীর্ষে উঠলো রাজস্থান, বিপাকে কোহলিরা

মঙ্গলবার রাতে পুনেতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ২৯ রানে হারিয়েছে রাজস্থান রয়্যালস। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে রাজস্থান। অন্যদিকে বিপাকে পড়েছে কোহলি-ডু প্লেসিসরা। তাদের প্লেঅফে খেলার স্বপ্ন কঠিন হয়ে গেলো।

এদিন রাজস্থান আগে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১৪৪ রান সংগ্রহ করে। আর সেটা সম্ভব হয় রিয়ান পরাগের ব্যাটে ভর করে। তরুণ এই ব্যাটসম্যান ৩১ বলে ৩টি চার ও ৪ ছক্কায় অপরাজিত ৫৬ রান করেন। ১ চার ও ৩ ছক্কায় দ্বিতীয় সর্বোচ্চ ২৭ রান করেন সঞ্জু স্যামসন। রবীচন্দ্রন অশ্বিন ১৭ ও ড্যারিল মিচেল করেন ১৬ রান। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেনি। 

বল হাতে বেঙ্গালুরুর মোহাম্মদ সিরাজ, জস হাজলেউড ও ওয়ানিন্দু হাসারাঙ্গা ২টি করে উইকেট নেন।

লক্ষ্য তাড়া করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে বেঙ্গালুরু। কোহলি আজ আরও একবার ব্যর্থ হন। ১০ বলে ২ চারে করেন তিনি ৯ রান। ফাফ ডু প্লেসিসও সুবিধা করতে পারেননি। ২৩ রান করে আউট হন তিনি। দলের হয়ে সর্বোচ্চ ব্যক্তিগত রানও এটি। দ্বিতীয় সর্বোচ্চ ১৮ রান করেন হাসারাঙ্গা ও ১৭ করেন শাহবাজ আহমেদ। তাতে ১৯.৩ ওভারে ১১৫ রানে অলআউট হয়ে যায় বেঙ্গালুরু।

বল হাতে রাজস্থানের নায়ক কুলদীপ সেন। তিনি ৩.৩ ওভার বল করে ২০ রান দিয়ে ৪টি উইকেট নেন। ৪ ওভারে ১৭ রান দিয়ে ৩টি উইকেট নেন অশ্বিন। আর ২৩ রান দিয়ে ২টি উইকেট নেন প্রসিদ্ধ কৃষ্ণা। ম্যাচসেরা হন রিয়ান পরাগ।

এই জয়ে ৮ ম্যাচ থেকে ১২ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে রাজস্থান রয়্যালস। আর ৯ ম্যাচ থেকে ১০ পয়েন্ট সংগ্রহ করে বেঙ্গালুরু আছে পঞ্চম স্থানে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়