ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ডি ব্রুইনের ৪ গোলে ম্যানসিটির বড় জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪০, ১২ মে ২০২২   আপডেট: ০৭:৫৬, ১২ মে ২০২২
ডি ব্রুইনের ৪ গোলে ম্যানসিটির বড় জয়

ইংলিশ প্রিমিয়ার লিগে বুধবার দিবাগত রাতে বড় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। কেভিন ডি ব্রুইনের ৪ গোলে ভর করে তারা ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সকে। অপর গোলটি করেছেন রহিম স্টার্লিং।

এই জয়ে লিভারপুলের চেয়ে আবারও ৩ পয়েন্টে এগিয়ে গেলো স্কাই ব্লুজরা। আগের দিন অ্যাস্টন ভিলাকে ২-১ গোলে হারিয়ে ম্যানসিটিকে ছুঁয়েছিল লিভারপুল। ৩৬ ম্যাচ থেকে ম্যানসিটির সংগ্রহ ৮৯ পয়েন্ট। আর লিভারপুলের সংগ্রহ ৮৬ পয়েন্ট। আর একটি ম্যাচে জয় পেলেই শিরোপা নিশ্চিত হয়ে যাবে পেপ গার্দিওলার শিষ্যদের।

ভারহ্যাম্পটনের বিপক্ষে প্রথমার্ধেই হ্যাটট্রিক করেন ডি ব্রুইন। ৭ মিনিটে বার্নার্ডো সিলভার থ্রোবল থেকে বল পেয়ে ঠাণ্ডা মাথায় জালে জড়ান ব্রুইন। অবশ্য ১১ মিনিটেই পাল্টা আক্রমণে গোল করে সমতা ফেরান উলভারহ্যাম্পটনের লিয়ান্ডার ডেনডনকার।

১৬ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করে আবার দলকে এগিয়ে নেন ব্রুইন। ২৪ মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি। তাতে ম্যানসিটি এগিয়ে যায় ৩-১ ব্যবধানে।

বিরতির পর ৬০ মিনিটে চতুর্থ গোলটি করেন ডি ব্রুইন। তাতে ব্যবধান হয় ৪-১। আর ৮৪ মিনিটে উলভারহ্যাম্পটনের পরাজয়ের কফিনে শেষ পেরেকটি ঠুকেন রহিম স্টার্লিং। তাতে ৫-১ ব্যবধানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে পেপ গার্দিওলার শিষ্যরা।

এমন বড় জয়ে গোল ব্যবধানও বেড়েছে স্কাই ব্লুজদের। ম্যানসিটির গোল ব্যবধান এখন +৭২। আর লিভারপুলের +৬৫।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়