ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জাদেজাকে ইনস্টাগ্রামে আনফলো করে গুঞ্জন উসকে দিলো চেন্নাই

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৯, ১২ মে ২০২২  
জাদেজাকে ইনস্টাগ্রামে আনফলো করে গুঞ্জন উসকে দিলো চেন্নাই

পাঁজরের আঘাত নিয়ে চলতি আইপিএল থেকে ছিটকে গেছেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। চেন্নাই সুপার কিংসের সঙ্গে তার ১০ বছরের সম্পর্ক, কিন্তু তাতে ফাটল ধরেছে বলে গুঞ্জন। দুই পক্ষের দ্বন্দ্ব নিয়ে কানাঘুষা আরো উসকে উঠল ফ্র্যাঞ্চাইজিটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জাদেজাকে আনফলো করার পর।

গত ৪ মে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে চোট পান জাদেজা। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে তাকে মাঠে দেখা যায়নি। পরে চেন্নাই এক বিবৃতিতে জানায়, এই অলরাউন্ডারের আইপিএল শেষ।

চোট পেলেও জাদেজার আকস্মিক ছিটকে যাওয়া এবং সোশ্যাল মিডিয়ায় আনফলোড হওয়ায় ফ্র্যাঞ্চাইজির সঙ্গে তার দ্বন্দ্বের গুঞ্জনের ডালপালা আরো বড় হলো।

টুইটারে একজন লিখেছেন, ‘সিএসকেএ ম্যানেজমেন্ট ও ধোনি জাদেজার সঙ্গে হালকা রাজনীতির খেলা খেলেছে। প্রথমে ধোনি তাকে বলির পাঁঠা বানাতে নেতৃত্ব দিয়েছিল যেন বাজে মৌসুমের জন্য দোষারোপ করা যায়। তারপর মাত্র ৮ ম্যাচ পরই তাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হলো, তারপর ধোনি তার নেতৃত্ব নিয়ে সমালোচনা করলেন। এবার চেন্নাই তাকে আনফলোড করল এবং এখন তাকে বরখাস্ত করল।’

এই আইপিএলে চেন্নাইয়ের সবচেয়ে দামি খেলোয়াড় জাদেজা। তাকে ১৬ কোটি রুপি দিয়ে ধরে রেখেছিল বর্তমান চ্যাম্পিয়নরা। টুর্নামেন্ট শুরুর আগে পান নেতৃত্ব। তার অধীনে আট ম্যাচে ৬টি হেরে যায় চেন্নাই। এমনকি ফর্মও হারান তিনি, এই ম্যাচগুলোতে মাত্র ১১১ রান করেন ও নেন ৩ উইকেট। দলের নবম ম্যাচের আগে নেতৃত্ব ফিরিয়ে দেন ধোনিকে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়