ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চেন্নাইকে উড়িয়ে দিলো গুজরাট

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৫, ১৫ মে ২০২২  
চেন্নাইকে উড়িয়ে দিলো গুজরাট

আইপিএলের এবারের আসর থেকে আগেই বিদায় নিশ্চিত হয়েছে চেন্নাই সুপার কিংসের। আর প্লে-অফ আগেই নিশ্চিত হয়েছে গুজরাট টাইটান্সের। কিন্তু তারপরও ম্যাচটিকে হালকাভাবে নেয়নি গুজরাট। রোববার নিজেদের ত্রয়েদোশ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ৭ উইকেটে হারিয়েছে শীর্ষে থাকা গুজরাট।

মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে আগে ব্যাট করতে নামা চেন্নাইকে ৫ উইকেট হারিয়ে ১৩৩ রানের বেশি করতে দেয়নি গুজরাট। লো স্কোরিং ম্যাচে চেন্নাইর হয়ে মাঠ মাতান ঋতুরাজ গায়কোয়াড ও নারায়ণ জগদিসান। ঋতুরাজ ৪ চার ও ১ ছক্কায় সর্বোচ্চ ৫৩ রান করেন। আর নারায়ণ ৩ চার ও ১ ছক্কায় করেন অপরাজিত ৩৯ রান। ২১টি রান আসে মঈন আলীর ব্যাট থেকে। তাতে ৫ উইকেট হারিয়ে ১৩৩ রানের সংগ্রহ পায় ইয়েলো বাহিনী।

বল হামে গুজরাটের মোহাম্মদ শামি ২টি উইকেট নেন ১৯ রান দিয়ে।

১৩৩ রান তাড়া করতে নেমে ৭.১ ওভারেই ৫৯ রান তুলে ফেলেন উদ্বোধনী জুটিতে ব্যাট করতে নামা ঋদ্ধিমান ও শুভমান গিল। এরপর গিল ১৮ রান করে আউট হলেও ঋদ্ধিমান দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। তিনি ৮টি চার ও ১ ছক্কায় ৬৭ রানে অপরাজিত থাকেন। তার সঙ্গে ১৫ রানে অপরাজিত থাকেন ডেভিড মিলার। মাঝে ম্যাথু ওয়েড ২০ ও হার্দিক পান্ডিয়া ৭ রান করে আউট হন।

গুজরাটের ২টি উইকেট নেন মাতিশা পাথিরানা। ১টি উইকেট নেন মঈন আলী। ম্যাচসেরা হন ঋদ্ধিমান সাহা।

এই জয়ে ১৩ ম্যাচের ১০টি জিতে ২০ পয়েন্ট নিয়ে যথারীতি পয়েন্ট টেবিলের শীর্ষে আছে গুজরাট। আর সমান ম্যাচ থেকে ৮ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে চেন্নাই।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়