ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাহানের আইপিএল শেষ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৮, ১৭ মে ২০২২   আপডেট: ১৫:৪২, ১৭ মে ২০২২
রাহানের আইপিএল শেষ

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকে ছিটকে গেলেন কলকাতা নাইট রাইডার্সের ওপেনার আজিঙ্কা রাহানে। মঙ্গলবার ফ্র্যাঞ্চাইজিটি এক টুইটে এই খবর নিশ্চিত করেছে।

সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে কলকাতার সবশেষ ম্যাচে খোঁড়াচ্ছিলেন রাহানে। ২৪ বলে ২৮ রানে আউট হওয়ার আগে বাঁ পায়ে অস্বস্তিবোধ করতে দেখা যায় তাকে।

ফার্স্ট চয়েজ ওপেনার হিসেবে আইপিএল নিলামে কলকাতা তাকে নিয়েছিল। কিন্তু ভারতের সাবেক টেস্ট সহঅধিনায়ক আস্থার প্রতিদান দিতে পারেননি এই মৌসুমে। ৭ ম্যাচ খেলে ১০৩ রান করেন, সর্বোচ্চ ৪৪ রান।

কলকাতা তাদের টুইটারে একটি ভিডিও পোস্ট করে রাহানেকে বিদায় বলেছে। সেখানে কোচ ব্রেন্ডন ম্যাককালাম দলকে জানান, রাহানের টেন্টন ছিঁড়ে গেছে। ক্যাম্প ছাড়ার আগে এই ওপেনার জানান, তিনি কলকাতার সঙ্গে সময়টা উপভোগ করেছেন।

দলকে শুভকামনা জানিয়ে রাহানে বলেন, ‘মাঠে ও বাইরে প্রত্যেকের সঙ্গে আমার সময় সত্যিই উপভোগ করেছি। ক্রিকেটার হিসেবে জীবন ও সবকিছু সম্পর্কে অনেক কিছু শিখেছি। সব খেলোয়াড়, সাপোর্ট স্টাফ ও ম্যানেজমেন্ট সদস্যকে তাদের সাহায্য ও সমর্থনের জন্য ধন্যবাদ জানাই। পরের বছর আরো শক্তিশালী হয়ে ফিরব। আমি নিশ্চিত আমরা পরের ম্যাচগুলোতে ভালো করব এবং আশা করি কলকাতায় যাব আমরা এবং প্লে অফ খেলব।’

অবশ্য কলকাতার প্লে অফ খেলার সম্ভাবনা খুব ক্ষীণ। ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে থাকা দলটি লিগ পর্বে শেষ ম্যাচ খেলবে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে।

হ্যামস্ট্রিংয়ের এই চোটে ইংল্যান্ডের বিপক্ষে ভারতের স্থগিত টেস্টেও অনিশ্চিত রাহানে। তার জায়গা নিতে পারেন শ্রেয়াস আইয়ার।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়