ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চ্যাম্পিয়নস লিগ ফাইনালের পর এমবাপ্পের সঙ্গে চুক্তির ঘোষণা রিয়ালের!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৫, ১৭ মে ২০২২   আপডেট: ১৬:৫৭, ১৭ মে ২০২২
চ্যাম্পিয়নস লিগ ফাইনালের পর এমবাপ্পের সঙ্গে চুক্তির ঘোষণা রিয়ালের!

রিয়াল মাদ্রিদের শর্তে সম্মতি দিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। প্যারিস সেন্ট জার্মেই তারকাকে নিজেদের করে নেওয়ার ঘোষণা চ্যাম্পিয়নস লিগ ফাইনালের পরই দিবে স্প্যানিশ জায়ান্টরা। ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোল এই খবর নিশ্চিত করেছে।

পিএসজির সঙ্গে এমবাপ্পের বর্তমান চুক্তি আর এক মাস পর শেষ হচ্ছে। দলের সম্পদকে রেখে দিতে ফরাসি জায়ান্টরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে। বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ডও রহস্য রেখে দিয়ে বলেছেন, নিজের ভবিষ্যৎ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে অপেক্ষা করবেন মৌসুমের শেষ দিন পর্যন্ত। কিন্তু সবশেষ খবর, মাদ্রিদ ক্লাব ফ্রি ট্রান্সফারে তাকে নেওয়ার সব কার্যক্রম প্রায় শেষ করে ফেলেছে।

এমবাপ্পের সঙ্গে রিয়ালের আলোচনা চলছে প্রায় চার মাস ধরে। অবশেষে ফরাসি ফরোয়ার্ডের সম্মতি মিলেছে। চুক্তি সম্পন্ন করতে এখন শুধু কিছু ছোটখাটো কাজ বাকি। আগামী ২১ মে মেৎসের বিপক্ষে পিএসজির শেষ ম্যাচের পর এমবাপ্পে পিএসজি ছাড়ার ঘোষণা দিবেন বলে তাদের আশা।

তবে তখনই বার্নাব্যুতে এমবাপ্পের সঙ্গে চুক্তি করার ব্যাপারটি প্রকাশ্যে আনতে চায় না রিয়াল। কারণ ২৮ মে লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ ফাইনাল। এই সময়ের মধ্যে কার্লো আনচেলত্তির প্রস্তুতিতে ব্যাঘাত না ঘটাতেই এই সাতদিন বিষয়টি ধামাচাপা দিয়ে রাখবে তারা।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়