ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ওয়ালটন জাতীয় নারী সেস্টোবল প্রতিযোগিতার ফাইনালে আনসার-পুলিশ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪১, ১৭ মে ২০২২  
ওয়ালটন জাতীয় নারী সেস্টোবল প্রতিযোগিতার ফাইনালে আনসার-পুলিশ

‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় নারী সেস্টোবল প্রতিযোগিতা-২০২২’ এর ফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশ।

আজ মঙ্গলবার (১৭ মে) দুপুরে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে অনুষ্ঠিত সেমিফাইনালে বাংলাদেশ আনসার ৪৮-১৪ পয়েন্টের ব্যবধানে পরান মকদুম স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফাইনালে নাম লেখায়। অপর সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ ২৮-০৮ পয়েন্টের ব্যবধানে জামালপুর ক্রীড়া সংস্থাকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে।

এরপর বিকেলে স্থান নির্ধারণী ম্যাচে পরান মকদুম ২৮-০৮ পয়েন্টের ব্যবধানে জামালপুরকে হারিয়ে তৃতীয় হয়।

আগামীকাল বুধবার দুপুরে ফাইনালে মুখোমুখি হবে আনসার ও পুলিশ। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া সেরা খেলোয়াড়দের পুরস্কৃত করা হবে।

এবারের এই ওয়ালটন দ্বিতীয় জাতীয় নারী সেস্টোবল প্রতিযোগিতায় ১০টি দল অংশ নিয়েছে। দলগুলো হলো- বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, শেখ রাসেল স্পোর্টিং ক্লাব, মা মুনি স্পোর্টিং ক্লাব, পরাণ মকদুম স্পোর্টিং ক্লাব, জামালপুর ক্রীড়া সংস্থা, ঢাকা জেলা,  জহিরুল ইসলাম স্পোর্টিং একাডেমি, মিরপুর সেস্টোবল স্পোর্টস একাডেমি ও নারায়ণগঞ্জ স্পোর্টস ক্লাব।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় থাকবে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়