ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পগবাকে তিন বছরের চুক্তির প্রস্তাব জুভেন্টাসের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৯, ১৭ মে ২০২২  
পগবাকে তিন বছরের চুক্তির প্রস্তাব জুভেন্টাসের

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি নবায়ন হয়নি। আগামী জুনেই তিনি ফ্রি ট্রান্সফার এজেন্ট হচ্ছেন ধরে নিয়ে তাকে তিন বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে জুভেন্টাস। মানে ‘থিয়েটার অব ড্রিমসে’ হতাশার ছয়টি মৌসুম কাটিয়ে আবার তুরিনে ফিরছেন ফরাসি মিডফিল্ডার।

জুভেন্টাস থেকে ২০১৬ সালে দ্বিতীয় দফায় ওল্ড ট্র্যাফোর্ড ক্লাবে যোগ দেন পগবা। রেড ডেভিলদের হয়ে যখন চুক্তির মেয়াদ শেষ দিকে তখন ইতালিয়ান জায়ান্টরা তাকে ফেরাতে আনুষ্ঠানিকভাবে প্রস্তাব দিলো।

ফ্রান্সের বিশ্বকাপ জয়ী ফুটবলারকে তিন বছরের জন্য নেওয়ার প্রস্তুতি নিচ্ছে। বার্ষিক বেতন ৭৫ লাখ ইউরো ধরেছে তারা। সঙ্গে বোনাসও। কিন্তু পগবা ১ কোটি ১০ লাখ ইউরো চেয়েছেন। মানে দুই পক্ষের নতুন সম্পর্কের মাঝে এখন বাধা কেবল বেতন নিয়ে মতপার্থক্য।

কম-বেশি হলেও হয়তো দুই পক্ষই একটি সম্মতিতে পৌঁছাবে। কারণ ইতালিয়ান ক্লাবটির সঙ্গে পগবার সম্পর্ক বলা চলে প্রেমময়। অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে ২০১২ সালে প্রথমবার যোগ দেন ফরাসি তারকা। ওল্ড লেডিদের সঙ্গে চারটি সফল বছর কাটান এবং নিঃসন্দেহে ক্লাব ফুটবল ক্যারিয়ারের সেরা সময় পার করেন।

অন্যদিকে এই ছয় বছরে ওল্ড ট্র্যাফোর্ডে পগবা নিজেকে যতই খোঁজার চেষ্টা করেছেন, ততই গণমাধ্যমের কাছে বলির পাঁঠা হয়েছেন দলের ব্যর্থতার কারণে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়